বিনোদন প্রতিবেদক

  ১৯ এপ্রিল, ২০২৪

তাহসান-মিথিলার জীবনে নতুন ‘বাজি’

২০০৭ সালের ৩ আগস্ট প্রেম করে বিয়ে করেছিলেন জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও রাফিয়াত রশীদ মিথিলা। তারপর কেটে গেছে ১১ বছর। একসঙ্গে অভিনয় করেছেন তারা। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি।

নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন। মূলত এসব কারণে বিয়ের পর তরুণদের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন এই জুটি। সেই তরুণদের মন ভেঙে যায় ২০১৭ সালের মে মাসে। কারণ ওই মাসেই আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় এই জুটির। তারপর দুজন দুদিকে। মিথিলা পশ্চিমবঙ্গের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি বিয়ে করে সংসার করছেন কলকাতায়। তাহসান ব্যস্ত অভিনয় আর গান নিয়ে। অবশ্য তাদের একমাত্র মেয়ে আইরা তেহরীম খানকে ঘিরে দুজননের বন্ধুত্ব অটুট। পারস্পরিক শ্রদ্ধাবোধও কম নয়। তবে এসব থাকলেও দুজনকে আর কখনোই পর্দা ভাগাভাগি করতে দেখা যায়নি। মাঝে শুধু একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন।

তবে তাহসান মিথিলা ভক্তদের জন্য সুখবর হলো, একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন এই জুটি। সাত পর্বের এই ওয়েব সিরিজটির নাম দেওয়া হয়েছে ‘বাজি’। এটি নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা আরিফুর রহমান। তবে এসব নিয়ে নির্মাতা, অভিনয়শিল্পী কেউই মুখ খোলেননি। সময়মতো বিস্তারিত জানাবেন বলেই জানিয়েছেন তারা।

তবে জানা গেছে, এরই মধ্যে ওয়েব সিরিজটির একটা ধাপের শুটিং হয়ে গেছে। একটি ফোরস্টার মানের হোটেলে মাস দু-এক আগে হয়েছে শুটিং। তাহসান মিথিলা ছাড়াও সিরিজে অভিনয় করেছেন বেশ কয়েকজন তারকা অভিনয়শিল্পী। জানা গেছে, সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে। এটি নির্মাণ করা হচ্ছে দেশীয় একটি ওটিটি প্ল্যাটফরমের জন্য। এ বছরই মুক্তি পেতে পারে সিরিজটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close