বিনোদন প্রতিবেদক

  ১৮ মার্চ, ২০২৪

অভিনয়ে চঞ্চলপুত্র, সঙ্গে মামুনুর রশীদ

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তার একমাত্র ছেলে শৈশব রোদ্দুর শুদ্ধ। বাবার পথ অনুসরণ করে শুদ্ধও অভিনয় ভুবনে নাম লেখাল। অর্থাৎ, ?শুদ্ধও টেলিভিশন নাটকে অভিনয় শুরু করেছে। এতে তাকে নন্দিত অভিনেতা মামুনুর রশীদের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে। বিষয়টি চঞ্চল তার সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের সঙ্গে ছেলের নতুন যাত্রার কথা শেয়ার করেছেন।

চঞ্চল চৌধুরী তার ফেসবুকে দুটি প্রকাশ করে লিখেছেন, ‘দাদা-নাতি দুজনই নাকি স্কুলে পড়ে! দাদা মামুনুর রশীদ, নাতি শৈশব রোদ্দুর শুদ্ধ। প্রবল বন্ধুত্ব দুজনের। শুদ্ধর টেলিভিশনে অভিনয় শুরু হলো বৃন্দাবনদার লেখা নাটক দিয়ে, মামুন ভাইয়ের সঙ্গে প্রথম অভিনয়, এর চেয়ে বড় সৌভাগ্য ওর কী হতে পারে!’

মামুনুর রশীদের সঙ্গে অভিনয় করা শুদ্ধর এ নাটকটির স্থিরচিত্রে দেখা যাচ্ছে, তারা দুজনে পরনে স্কুলের ইউনিফর্ম, কাঁধে স্কুল ব্যাগ। বৃন্দাবন দাসের রচনায় ‘ইতি তোমার আমি’ শিরোনামের এ নাটকটি পরিচালনা করেছেন এজাজ মুন্না। এটি সাত পর্বের ধারাবাহিক। এতে মামুনুর রশীদের সহপাঠী অভিনেতা চঞ্চল চৌধুরীর ছেলে শুদ্ধ।

নাটকটির ছবিতে দেখা যায়, মামুনুর রশীদ ও শুদ্ধর পরনে স্কুলের ইউনিফর্ম, কাঁধে ঝোলানো স্কুলব্যাগ। এ নাটকটি প্রযোজনা করছে ভেঁপু ক্রিয়েশনস লিমিটেড। এটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। আসছে ঈদের জন্য নাটকটি নির্মিত হয়েছে।

ছেলে শুদ্ধর অভিনয় প্রসঙ্গে চঞ্চল বলেন, ‘শুদ্ধকে এর আগে একটি নাটকে দেখা গিয়েছিল। তবে শুটিং সেটে বেড়াতে গিয়ে একটি বাড়তি দৃশ্যে। কিন্তু এবার বেশ প্রস্তুতি নিয়ে বড় চরিত্রে অভিষেক হচ্ছে শুদ্ধর। পরিচালক শুদ্ধর তিন দিনের শিডিউলও নিয়েছেন। তাই বলা য়ায় এটাই শুদ্ধর প্রথম পূর্ণাঙ্গ কোনো নাটকে অভিনয়।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close