বিনোদন প্রতিবেদক

  ১৫ মার্চ, ২০২৪

কলকাতার ছবিতে পরীমনি

চলচ্চিত্র তারকা পরীমনি। কয়েক দিন আগে গিয়েছিলেন পাশের দেশ কলকাতায়। সেখানে গিয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন। কথা বলেছেন সদ্য সাবেক হয়ে যাওয়া স্বামী শরীফুল রাজকে নিয়ে। তবে এসব ছাপিয়ে বড় খবর হলো, কলকাতার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে দেখা যাবে তাকে। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে কলকাতার বাংলা সিনেমার নায়ক সোহম চক্রবর্তীকে। ‘ফেলুবকশি’ ছবিটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা।

থ্রিলার গল্পের এই ছবিটির শুটিং ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে শুরুর কথা রয়েছে। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র এটি। বলে রাখা ভালো, পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে পরী বলেন, ‘ফেলুবকশি নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি।’ কলকাতার ছবিতে অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে-পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close