বিনোদন ডেস্ক

  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

অরিজিতের স্বপ্নপূরণে মুখ্যমন্ত্রী মমতা

২৯তম কলকাতা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবনায় কিফ চলচ্চিত্র উৎসবের থিম সং গেয়েছিলেন অরিজিৎ সিং।

এর আগে একবছর চলচ্চিত্র উৎসবের মঞ্চেও হাজির ছিলেন অরিজিৎ। অরিজিতের দীর্ঘদিনের স্বপ্ন- তিনি একটি স্কুল ও একটি হাসপাতাল তৈরি করবেন। সেই কারণেই জমি খুঁজছেন এই সংগীতশিল্পী। গত বছর মে মাসে অরিজিতের স্বপ্নপূরণে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন মমতা।

মুখ্যমন্ত্রী বরাবরই অরিজিতের প্রশংসা করেন। গত বুধবার আবারও মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়েই ঘরের ছেলের ভূয়সী প্রশংসা করলেন মমতা। জঙ্গিপুরে নিজের খরচে একটি হাসপাতাল তৈরি করতে চান সংগীতশিল্পী অরিজিৎ সিং। শুধু হাসপাতাল নয়, স্কুলও গড়তে চান তিনি। বেশ কয়েক বছর হয়েছে মুম্বাইয়ের বিলাসবহুল জীবন ছেড়ে জিয়াগঞ্জেই থাকছেন তিনি। সেখানকার মানুষদের সার্বিক উন্নতির জন্য বেশ কিছু পরিকল্পনা রয়েছে তার। এবার তাকেই জমি দিয়েছে রাজ্য সরকার। মমতা বন্দ্যোপাধ্যায় জেলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন, সবরকমভাবে অরিজিতের পাশে দাঁড়ানোর জন্য। অরিজিতের স্বপ্নের হাসপাতাল গড়তে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সবরকম সাহায্য করার নির্দেশ আগেই দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close