বিনোদন প্রতিবেদক

  ২৩ জানুয়ারি, ২০২৩

ওটিটির কাজ নিয়ে ব্যস্ত আফরান নিশো

এ সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ক্যারিয়ারের শুরু থেকে বিচিত্র চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন। টিভি, ওটিটিসহ নানা মাধ্যমে তার অভিনীত নাটক প্রচার হচ্ছে নিয়মিত। এরই মধ্যে সিনেমার কাজেও যুক্ত হয়েছেন তিনি। নাম ‘সুড়ঙ্গ’। পরিচালনা করবেন রায়হান রাফি। নায়িকা তমা মির্জা। শিগগির এ সিনেমার শুটিং শুরু হবে।

তবে বর্তমানে এ অভিনেতা ব্যস্ত আছেন ওটিটির কাজ নিয়ে। কিছুদিন ‘পুনর্জন্ম-৩’ নামের একটি নাটকে অভিনয় করেন তিনি। নাটকটি প্রচারে আসার পর দর্শকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছে। একই নাটকের সর্বশেষ সিকুয়ালের কাজও করবেন তিনি। এটি আগামী ঈদুল ফিতরে মুক্তি দেওয়ার লক্ষ্যে নির্মিত হচ্ছে। অন্যদিকে ‘কাইজার’ নামে আরেকটি ওয়েব সিরিজের কাজও তার হাতে রয়েছে। কিছুদিন আগে প্রচারিত ‘সিন্ডিকেট’ নামের একটি ওয়েব সিরিজের দ্বিতীয় কিস্তির কাজও করছেন নিশো। এছাড়া বর্তমানে এ অভিনেতার হাতে রয়েছে কয়েকটি ওয়েব ফিল্ম ও সিরিজের কাজ।

এ প্রসঙ্গে আফরান নিশো বলেন, সব সময়ই চেষ্টা করছি দর্শকদের ভিন্ন কিছু দিতে। একটি চরিত্রের সঙ্গে আরেকটির যেন মিল না থাকে সে বিষয় মাথায় রেখে কাজ করার চেষ্টা করি। যে কাজগুলো আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে। এখন কয়েকটি স্ক্রিপ্ট হাতে আছে। এগুলো নিয়ে ব্যস্ত আছি। শিগগির শুটিং শুরু করব। এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে নতুন কয়েকটি নাটকের শুটিং করার প্রস্তুতিও নিচ্ছেন এ অভিনেতা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close