বিনোদন প্রতিবেদক

  ০৬ আগস্ট, ২০২২

বিজয়ের মাসে ‘ওরা সাতজন’

বিজয়ের মাসে মুক্তির পরিকল্পনা করছে মুক্তিযুদ্ধের গল্প ভিত্তিক সিনেমা ‘ওরা সাতজন’। খিজির হায়াত খান পরিচালিত এই সিনেমাটি এর মধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে।

পরিচালক জানান, আগামী নভেম্বরে সিনেমার ট্রেলার প্রকাশ পাবে। আর বিজয়ের মাসেই মুক্তি পাবে সিনেমাটি। সিনেমাটিতে পরিচালক খিঁজির হায়াত খান অভিনয় করেছেন মেজর লুৎফরের ভূমিকায়, মুক্তিযুদ্ধ শুরু হওয়ার পর মূলত যুদ্ধে অংশ নেন তিনি।

খিজির হায়াত খান বলেন, ‘আমি সিলেট ক্যাডেট কলেজের এক্স ক্যাডেট। সেনাবাহিনীতেও ছিলাম। যে কারণে সেনাজীবন সম্পর্কে আমার অভিজ্ঞতা রয়েছে। সিনেমা নির্মাণ এবং তাতে অভিনয় করা খুব কঠিন। কিন্তু গল্পের প্রয়োজনে এবং সিনেমার প্রয়োজনেই এতে আমার অভিনয় করা। দীর্ঘ ৪৫ দিন আমরা সবাই সিলেটে সিনেমাটির শুটিং করেছি। সাতজন বীর মুক্তিযোদ্ধার বীরত্বগাথা এই সিনেমায় দেখানোর চেষ্টা করা হয়েছে। তাদের হাত ধরেই বিজয় এসেছে। সিনেমাটিতে অন্যান্য চরিত্রে যারা অভিনয় করেছেন প্রত্যেকেই শ্রম দিয়েছেন। দিন-রাত অক্লান্ত পরিশ্রম করেছেন। যে কারণে ওরা সাতজন আমার দৃষ্টিতে হয়ে উঠেছে একটি পরিপূর্ণ মুক্তিযুদ্ধের সিনেমা। এখন শুধুই অপেক্ষা সিনেমাটি সবার সামনে তুলে ধরার। আমি বুঝাতে পারব না কেমন করে বিজয়ের মাস পর্যন্ত আমার সময় কাটবে।’

সিনেমাটিতে আরো যারা অভিনয় করেছেন তারা হলেন ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষণ, সাইফ খান, নাফিজ আহমেদ, খালিদ মাহবুব তূর্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close