বিনোদন প্রতিবেদক

  ১০ মে, ২০২২

সুসময়ের অপেক্ষায় সালমা

জনপ্রিয় লোকসংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। এবারের ঈদে প্রকাশ হয়েছে তার একাধিক গান। সব মিলিয়ে এবারের ঈদটি তার ভালোই কেটেছে। এ প্রসঙ্গে সালমা বলেন, ঈদের আগে টানা ব্যস্ততায় গেছে সময়। রেকর্ডিং ও শুটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়েছে। যার কারণে পরিবারকে সময় দিতে পারিনি। তবে পরিবারের সঙ্গে দুর্দান্ত ঈদ কেটেছে এবার। অনেক দিন পর নিজেকে ও পরিবারকে সময় দিতে পেরেছি ভালোভাবে। এখনো ঈদের আমেজ কাটেনি।

ঈদের গান নিয়ে এ গায়িকা বলেন, কয়েকটি গান প্রকাশ হয়েছে বিভিন্ন ব্যানার থেকে। এরমধ্যে ‘তুমি প্রেম ও ফুল’, ‘কেমন মরদরে’, ‘তোমার প্রেমে জাদু আছে’, ‘যে পুড়েছে তোমার রূপে’, ‘রঙিলা সাগোই’সহ বেশ কিছু গান ঈদে এসেছে। প্রতিটি গান থেকেই শ্রোতাদের সাড়া পাচ্ছি। তবে গানগুলোকে আরো সময় দিতে হবে। সময়ের সঙ্গে এগুলো আরো ভালো অবস্থানে যাবে বলেই আমার বিশ্বাস।

প্লেব্যাক প্রসঙ্গে সালমা বলেন, “সম্প্রতি আমার একটি সিনেমার গান প্রকাশ হয়েছে। ‘কথা দিলাম’ ছবির এ গানের শিরোনাম ‘মনের দামে মন’। জসিম উদ্দিন আকাশের কথায় এ গানটির কম্পোজিশন করেছেন এসকে শানু। আর এতে অভিনয় করেছেন চলচ্চিত্র তারকা কেয়া ও জামশেদ। গানটি থেকে ইতিবাচক সাড়া মিলছে।”

এখন গানের অবস্থা কেমন মনে হচ্ছে? উত্তরে সালমা বলেন, ‘গানের অবস্থা এখন মোটামুটি ভালো। করোনার ধাক্কা সামলে আমরা এখন কাজ করছি। গত দুই বছর ঈদে গান প্রকাশ হয়েছে বেশ কম। এবারের ঈদে উল্লেখযোগ্যসংখ্যক গান প্রকাশ হয়েছে। অনেক

সিনিয়র শিল্পীও গান বের করেছেন। আর এ প্রজন্মের শিল্পীরা তো করেছেনই। সব মিলিয়ে আমার মনে হয় সামনে আরো ভালো অবস্থানে যাবে গানের অবস্থা। তাছাড়া শো শুরু হয়েছে। করোনার কারণে দীর্ঘ সময় শো বন্ধ ছিল। শিল্পী-মিউজিশিয়ানরা বিপাকে ছিলেন এ কারণে। তবে এ বছর শোয়ের অবস্থা ভালো। আশা করছি পুরো বছরটি এভাবেই ভালোভাবে যাবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close