বিনোদন প্রতিবেদক

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

ফাহমিদার কণ্ঠে নতুন গান

নতুন গানে কণ্ঠ দিলেন নন্দিত সংগীতশিল্পী ফাহমিদা নবী। নাম ‘তোমার দু চোখ চেয়ে’। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন রাজীব ভৌমিক। কম্পোজিশন করেছেন তানিম আহমেদ। এরই মধ্যে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে।

ইউটিউবে প্রকাশের জন্য গানটির মিউজিক ভিডিওর কাজ শিগগিরই সম্পন্ন হবে বলে জানান ফাহমিদা নবী। তিনি বলেন, গানটির মধ্যে ৮০-এর দশকের সিনেমার আবহ আছে। কথা, সুর এবং সর্বোপরি সংগীতায়োজন সত্যিই ভীষণ ভালো লেগেছে। আশা করা যায় গানটি শ্রোতারা পছন্দ করবেন।’

এদিকে ফাহমিদা নবী এরই মধ্যে চ্যানেলে আইতে শুরু হওয়া ‘চ্যানেল আই দ্য পিয়ানো লাউঞ্জ’-এ সংগীত পরিবেশন করেছেন। ফাহমিদা নবীর পর্বটি প্রচারিত হয়েছে গত বৃহস্পতিবার রাত ৮টা ২০ মিনিটে। ফাহমিদা নবী জানান দ্য পিয়ানো লাউঞ্জে সংগীত পরিবেশন করে বেশ সাড়া পেয়েছেন তিনি। ফাহমিদা নবী জানান যারা অনুষ্ঠানটি মিস করেছেন তারা চাইলেই ইউটিউবে তার গাওয়া পর্বটি উপভোগ করতে পারবেন। ফাহমিদা নবী এরই মধ্যে গত শুক্রবার রাজধানীর লা-মেরিডিয়ান-এ একটি স্টেজ শোতে অংশ নিয়েছেন। কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ফাহমিদা নবীর নতুন আরো একটি গান ‘হেরে যাওয়ার গল্প’। গানটি লিখেছেন অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী এবং সুর-সংগীত করেছেন সুদীপ্ত শাহীন। গানটি অচিনপুর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close