কাজের ক্ষেত্র বিস্তর বদলেছে : মোশাররফ করিম

প্রকাশ : ০৫ আগস্ট ২০২০, ০০:০০

বিনোদন প্রতিবেদক

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ছোট-বড় দুই পর্দাতেই কাজ করেছেন তিনি। এদিকে ঈদ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে কয়েকটি নাটকে অভিনয় করলেও এতে মোটেও স্বস্তি পাননি তিনি। কারণ কাজের ক্ষেত্রে বিস্তর পরিবর্তন এসেছে। ফলে আগের মতো সেই উদ্দামতা নেই।

তিনি বলেন, চেয়েছিলাম নতুন স্বাভাবিক অবস্থায় কাজ করব। কিন্তু শুটিংয়ে গিয়ে দেখি, আমার চিরচেনা কাজের ক্ষেত্র বিস্তর বদলে গেছে। একটি ইউনিটে বিভিন্ন জায়গার মানুষ এসে শুটিং সেটে এক হয়। এই যে স্বতঃস্ফূর্ত অভিনয়, মেকআপ রুমে নিজেকে একটু সময় দেওয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে, এসব মন থেকে হয়ে উঠছিল না।

মোশাররফ করিম সর্বশেষ যে নাটকে অভিনয় করেছেন সেটির শুটিং তার নিজ বাসাতেই হয়েছে। নাটকটির নাম ‘উইশ’। গত চার মাস থেকেই ঘরবন্দি জনপ্রিয় এ অভিনেতা। এ সময়টাতে ছেলে রায়ানের সঙ্গে কেটেছে। সঙ্গে পড়াশোনা, শরীরচর্চা এসব তো ছিলই। এই বন্দিজীবন সম্পর্কে মোশাররফ করিম বলেন, কত বছর এভাবে সময় কাটাই না, তার হিসাব নেই। অন্য বছরগুলোয় ঈদের কয়েক মাস আগে থেকে শুটিং হাউসে পড়ে থাকতাম। চলত মাসজুড়ে ঈদের নাটকের কাজ। এসব ব্যস্ততা আনন্দ দিত। পার্থিব জীবনে আমরা অনেক কিছু সাজাই, গোছাই, জীবনকে বিস্তৃত করি। কিন্তু এগুলো কিছু না। সবই আল্লাহর ইচ্ছা।

 

"