বিনোদন প্রতিবেদক

  ২৯ মার্চ, ২০২০

মিষ্টির উদ্যোগ

করোনাভাইরাস সংক্রমণ রোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাঠে আছেন এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। নিম্নআয়ের মানুষদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণের পাশাপাশি স্বল্প আয়ের চলচ্চিত্র শিল্পীদের পাশেও দাঁড়িয়েছেন তিনি। গত শুক্রবার শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের হাতে অসহায় শিল্পীদের জন্য চাল, ডাল হস্তান্তর করেন মিষ্টি। এর আগে গত বুধবার রাজধানীর শাহবাগে সাধারণ মানুষের মাঝে মাস্ক, গ্লাভস, সাবানসহ বিভিন্ন জীবাণুনাশক বিতরণ করেন তিনি।

মিষ্টি বলেন, নিম্নআয়ের মানুষদের সচেতনতা তৈরির লক্ষ্যেই জীবাণু প্রতিরোধ সামগ্রী বিতরণ। পাশাপাশি আমাদের অসহায় শিল্পীদের জন্য কিছু করতে পারলেই একজন শিল্পী হিসেবে মনে শান্তি পাব। সেই থেকেই এই উদ্যোগ।

তিনি আরো বলেন, আমাদের সামর্থ্য কম। তবে সমাজে অনেক বিত্তবান রয়েছেন, যাদের অর্থের অভাব নেই। আমি তাদের দৃষ্টি আকর্ষণ করছি। আপনারা সাধারণ মানুষের পাশে দাঁড়ান। আপনার একটু সহযোগিতা, করোনার এই সময় একটি মানুষকে ঘরে থাকায় উৎসাহ দেবে, এতে করে পুরো দেশ বেঁচে যাবে এমন একটি সংকট থেকে।’

এদিকে করোনাভাইরাসের কারণে আগেই নিজের ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট বন্ধ করে দিয়েছেন মিষ্টি। সেখানে কর্মরত ২৫ জন কর্মচারী অগ্রিম বেতন দিয়ে বাড়িতে পাঠিয়েছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close