বিনোদন প্রতিবেদক

  ০৫ জানুয়ারি, ২০১৯

বিপিএল উপস্থাপনায় শ্রাবণ্য তৌহিদা

দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আজ শনিবার থেকে শুরু হচ্ছে এর ষষ্ঠ আসর। এবার এই আসরে স্টেডিয়াম ও টেলিভিশন পর্দা থেকে দেখা যাবে নতুন এক উপস্থাপিকাকে। আর তিনি হলেন শ্রাবণ্য তৌহিদা। তিনি এর আগে ক্রিকেট ম্যানিয়া, বিশ্বকাপ ফুটবল কিংবা বিনোদনমূলক নানা ধরনের অনুষ্ঠানে প্রাণোচ্ছল উপস্থাপনা দিয়ে জনপ্রিয়তা অর্জন করলেও এবার প্রথমবারের মতো বড় আসরে মাইক্রোফোন হাতে পাওয়া যাবে তাকে।

বিপিএল শুরুর দিন থেকে শেষ পর্যন্ত টানা এক মাসেরও বেশি সময় ধরে বিপিএলে পাওয়া যাবে এই তারকাকে। ইতোমধ্যে বিপিএল ও টিভি চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে তার আলোচনা চূড়ান্ত হয়েছে। ফলে এটিকে চ্যালেঞ্জ হিসেবেই দেখছেন শ্রাবণ্য তৌহিদা।

এ প্রসঙ্গে তিনি গণমাধ্যমকে বলেন, দুই চ্যানেলে বিপিএল দেখা যাবে। কিন্তু আমি থাকব মাছরাঙা টেলিভিশনের সঙ্গে। চার বছর ধরে আমি ক্রিকেটের সঙ্গে আছি। ক্রিকেট খেলা ভালোভাবে বোঝার চেষ্টা করি। সে জন্য ক্রিকেটের যে কোনো শো করতে পারলে আমার ভালো লাগে।

বিপিএল হলো দেশের ক্রিকেট লীগের সবচেয়ে বড় একটি আসর। সেখানে প্রথমবারের মতো উপস্থাপিকা হিসেবে নিজেকে তুলে ধরতে যাচ্ছেন উল্লেখ করে শ্রাবণ্য বলেন, এ কাজে বেশ চ্যালেঞ্জ আছে তারপরও নিজের কাছে এক্সাইটমেন্ট কাজ করছে। ক্রিকেট নিয়ে শো করতে আমার কোনো সাজানো চিত্রনাট্য দরকার পড়ে না। শোয়ের আগে নিজে নিজে প্রচুর স্টাডি করে নিই। যোগ করে তিনি আরো বলেন, খেলা দেখি। এরপরই লাইভে চলে যাই। অপ্রাসঙ্গিক ভারী কথা বলি না, আমি আমার মতোই থাকি। মানুষ মাত্রই ভুল করে কিন্তু আমি সব সময় সচেতন থাকি ভুল তথ্য যাতে না দিই। ক্রিকেটের যারা সিনিয়র বোদ্ধা, তারা বলেন আমি আগের চেয়ে এখন অনেক বেশি পরিণত। আশা করছি, দর্শকদের দারুণ কিছু উপহার দিতে পারব।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close