বিনোদন প্রতিবেদক

  ২২ মে, ২০১৮

কলকাতায় আজীবন সম্মাননা পাচ্ছেন ববিতা

কলকাতার টেলি-সিনে অ্যাওয়ার্ডের ১৭তম আসরে অভিনেত্রী ববিতাকে আজীবন সম্মাননায় ভূষিত করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠানটির বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। ১৯৭৩ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়া সত্যজিৎ রায়ের ‘অশনিসংকেত’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ভারত থেকে আজীবন সম্মাননা দেওয়া হচ্ছে তাকে। ছবিটি মুক্তির ৪৫ বছর পর আগামী ২ জুন বিকেল ৫টায় কলকাতার নজরুল মঞ্চে ববিতার হাতে টেলি-সিনে অ্যাওয়ার্ড আজীবন সম্মাননা তুলে দেওয়া হবে।

এ বিষয়ে টেলি-সিনে অ্যাওয়ার্ডের জেনারেল সেক্রেটারি মৃন্ময় কাঞ্জিলাল জানান, বাংলাদেশ ও ভারতের চলচ্চিত্রে বিশেষ অবদান রাখার জন্যই ববিতাকে এই সম্মাননা দেওয়া হচ্ছে।

এদিকে সম্মাননার জন্য নির্বাচিত করায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান ববিতা। এ ব্যাপারে উচ্ছ্বসিত ববিতা বলেন, এই সম্মাননাটি যেন আমার জীবনে ‘অশনিসংকেত’-এর ভূমিকা আরো পরিপূর্ণ করে তুলেছে। সবার কাছে দোয়া চাই আমি। উল্লেখ্য, ২০১৬ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘আজীবন সম্মাননা’ পেতে যাচ্ছেন ববিতা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist