নিজস্ব প্রতিবেদক

  ০৮ জানুয়ারি, ২০২৪

গাইবান্ধা-৪ আসন

আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে কেন্দ্র দখলের অভিযোগ

গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনে আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের বিরুদ্ধে কেন্দ্র দখল করে ভোট মেরে নেওয়ার অভিযোগ উঠেছে। গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্য ও স্বতন্ত্র এমপি প্রার্থী প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী গতকার রবিবার দুপুরে প্রধান নির্বাচন কমিশনের কাছে এই অভিযোগ করেন।

তিনি জানান, এ আসনে ১৩৯টি কেন্দ্রে সকাল ৮টায় ভোট শুরু হয়। ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকেই আওয়ামী লীগের প্রার্থী অধ্যক্ষ আবুল কালাম আজাদের ক্যাডাররা দুপুর ১২টার মধ্যে ৯১টি কেন্দ্র সন্ত্রাসী ফায়দায় দখল করে। এ সময় ক্যাডাররা ভোটার ও প্রতিপক্ষের এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে তাড়িয়ে দিয়ে ব্যালট পেপারে সিল মারে।

তিনি আরো জানান, এ বিষয়ে তাৎক্ষণিক নির্বাচনী কর্মকর্তাদের জানিয়েও কোনো প্রতিকার মেলেনি। বরং পর্যায়ক্রমে ভোটকেন্দ্র দখল অব্যাহত থাকে। এরই পরিপ্রেক্ষিতে এই আসনে নির্বাচন বাতিল করে পূর্ণ ভোটগ্রহণের জোর দাবি জানিয়ে নির্বাচন কমিশনের কাছে এই অভিযোগ দেন তিনি।

এ প্রসঙ্গে ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার রাসেল মিয়া গতকাল জানান, উভয় প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। কিন্তু সংশ্লিষ্ট নির্বাচনী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী যথারীতি দায়িত্ব পালন করছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close