reporterঅনলাইন ডেস্ক
  ০১ এপ্রিল, ২০২৪

তাইজুলের ব্যাটিংয়ে ভরসা কোচের

ছবি : সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে পাহাড়সম রান করেছে শ্রীলঙ্কা দল। প্রথম ইনিংসে ছয় ব্যাটারের অর্ধশতকে ভর করে লঙ্কানরা সংগ্রহ করেছে ৫৩১ রান। কোনো শতক ছাড়াই এত বেশি রানের এটাই রেকর্ড। বড় এই সংগ্রহের জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ভালো শুরু করেছিল টাইগাররা। তবে দিনের শেষ সময়ে এসে ফিরে যেতে হয় ওপেনার মাহমুদুল হাসান জয়কে।

এরপর তিন নম্বরে নাইটওয়াচম্যান হিসেবে ক্রিজে আসেন তাইজুল ইসলাম। দিনের বাকিটা সময় জাকির হাসানকে নিয়ে দেখেশুনেই পার করে দেন এই স্পিনার। আগের টেস্ট মাচের প্রথম ইনিংসে তাইজুল ছিলেন দলের সেরা রান সংগ্রাহক। করেছিলেন ৪৭ রান। যে কারণে তার উপর ভরসা রয়েছে টিম ম্যানেজমেন্টের।

দ্বিতীয় দিন শেষে সংবাদ সম্মেলনে আসা ব্যাটিং কোচ ডেভিড হেম্প তাইজুলকে নিয়ে বলেন, আগের ম্যাচে তো (তাইজুল) সে দারুণ একটি ইনিংস খেলেছে (নাইটওয়াচম্যান হিসেবে নেমে)। ফলে এবার যখন আমরা তার সাথে বিষয়টি নিয়ে আলাপ করলাম সে রাজি হল। ফলে এখানে কোনো সমস্যা নেই। সে এটি করতে রাজি আছে এবং খুশি আছে। দারুণ ব্যাপার।

এদিকে চট্টগ্রাম টেস্টের পিচে দেখা যাচ্ছে রানের পসরা। স্পিনার বা পেসার কোনো বোলারই তেমন পাচ্ছেন না পিচ থেকে সুবিধা। এ নিয়ে হেম্প বলেন, এখানে কিছু বল মাঝেমধ্যে টার্ন করেছে মনে হয়। পিচ বেশ ভালো মনে হয়েছে আমাদের ব্যাটিংয়ের সময়। কালও এমন থাকবে আশা করছি।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাইজুল ইসলাম,ব্যাটিং,শ্রীলঙ্কা,বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close