reporterঅনলাইন ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি, ২০২৪

দুদিন বিরতির পর আজ শেরে বাংলায় বিপিএল

ঢাকায় প্রথম পর্ব শেষে পয়েন্ট সংগ্রহে সবার ওপরে ছিল এনামুল হক বিজয়ের খুলনা টাইগার্স আর শুভাগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে পূণ্যভুমি সিলেটে গিয়ে চালচিত্র পাল্টেছে বিপিএলের। পেছন থেকে উঠে এসেছে নুরুল হাসান সোহান, সাকিব আল হাসান ও বাবর আজমের রংপুর রাইডার্স।

পয়েন্ট সংগ্রহে খুলনা ও চট্টগ্রামের সমান্তরালে চলে আসা রংপুর নেট রানরেটে এগিয়ে থেকে চলে গেছে সবার ওপরে। সিলেটপর্ব শেষে ঢাকায় শুরু হতে যাওয়া তৃতীয় পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই মাঠে নামবে রংপুর।

এখন দেখার বিষয়, এ পর্বে বিপিএলের চালচিত্র কি দাঁড়ায়? সাকিব, বাবর, মোহাম্মদ নবি, ব্রান্ডন কিং, আজমতউল্লাহ ওমরজাই, সোহান ও শেখ মেহেদির দল রংপুরই কি কক্ষপথেই থাকবে, নাকি অবস্থান আর মজবুত করবে? খুলনা-চট্টগ্রাম হারানো অবস্থান ফিরে পাবে নাকি লিটন দাসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স উঠে আসবে?

তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের মতো সিনিয়র ও অভিজ্ঞ তারকা এবং মেহেদি হাসান মিরাজের ফরচুন বরিশাল কি অবস্থান সমৃদ্ধ করতে পারবে? তলানিতে থাকা সিলেট স্ট্রাইকার্স আর দুর্দান্ত ঢাকা কি আদৌ ঘুরে দাঁড়াতে পারবে? এসব প্রশ্ন সামনে রেখেই শুরু হবে ৫ দিনের ঢাকাপর্ব।

এদিকে সিলেটপর্ব শেষে আবার রাজধানী ঢাকায় ফিরে এসেছে বিপিএল। আজ মঙ্গলবার শেরে বাংলায় যথারীতি বিপিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় মোসাদ্দেক হোসেন সৈকতের দুর্দান্ত ঢাকার মুখোমুখি হবে সোহানের রংপুর রাইডার্স। আর সন্ধ্যা সাড়ে ৬টায় শুভগত হোমের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খেলবে তামিম ইকবালের ফরচুন বরিশালের বিপক্ষে। আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে ঢাকার এ পর্ব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close