আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ০৫ জানুয়ারি, ২০২৪

বিএনপি সভাপতির বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবি নেতাকর্মীদের

ছবি: সংগৃহীত

বরগুনার আমতলী বিএনপির সভাপতি মো. জালাল উদ্দিন ফকিরকে কেন্দ্রীয় বিএনপি বহিস্কার করায় স্থানীয় নেতাকর্মীরা অবিলম্বে তার বহিস্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে পুর্নবহালের দাবি জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপির নেতাদের কাছে।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিএনপির সভাপতি সম্পাদকরা জানান, বিএনপির মধ্যে একটি চক্র ষড়যন্ত্র করে জালাল ফকিরের সুনাম ক্ষুণ্ন করার জন্য আলাপ-চারিতার কথা রের্কড করে তা এডিট করে ১ জানুয়ারী কিছু টেলিভিশন ও বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করানো হয়। এতে কেন্দ্রীয় বিএনপি জালাল ফকিরকে বহিস্কার করে।

আমতলী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভা বিএনপির সভাপতি সম্পাদকরা যৌথ বিবৃতিতে বলেন, যারা এ কাজটি করেছেন তারা বিএনপিকে ধ্বংস করার জন্য করেছেন তারা মনে-প্রাণে বিএনপি করেন না। আমতলীতে জালাল ফকির বিহীন বিএনপি অচল। বিবৃতিদাতারা অবিলম্বে জালাল উদ্দিন ফকিরের বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য কেন্দীয় নেতৃবৃন্দর কাছে দাবি জানিয়েছেন।

বিবৃতি দাতারা হলেন, পৌর বিএনপির আহ্বায়ক মো. কবির ফকির, সদস্য সচীব জালাল আহমেদ খান, গুলিশাখালী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অ্যাড. জসিম উদ্দিন, সদস্য সচীব মো. ফারুক আকন, কুকুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রুস্তুম আলী আকন , সদস্য সচীব মো. রাহাত তালুকদার, আঠারগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ফারুক মৃধা, সদস্য সচীব ডা. মো. জসিম উদ্দিন, হলদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জহিরুল ইসলাম লিমন, সদস্য সচীব মো. কামরুল হাসান সেতু মল্লিক, চাওড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. রেজাউল করিম, সদস্য সচীব মো. জুয়েল আহাদ, আমতলী সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জালাল উদ্দিন মৃধা, সদস্য সচীব মো. আবুল কালাম আজাদ, আড়পাঙ্গাশিয়া বিএনপির সিনিয়র আহ্বায়ক মো. মিলন মিয়া ও সদস্য সচীব মো. মানিক মেম্বর।

জালাল উদ্দিন ফকির মোবাইল ফোনে এ বিষয় জানান, বিএনপির মধ্যে একটি চক্র ষড়যন্ত্র করে স্বৈরাচারী সরকার বিরোধী আন্দোলন সংগ্রামকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য এ মিথ্যা প্রচার করায়। এগুলো সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। তিনি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে বহিস্কারাদেশ প্রত্যাহার চেয়েছেন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,আমতলী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close