কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৬ মে, ২০২৩

কেরানীগঞ্জে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, নিপুণ রায়সহ আহত ৩৫

ছবি : সংগৃহীত

কেরানীগঞ্জের জিনজিরায় আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের সঙ্গে সংঘর্ষ হয়েছে। এতে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ দুপক্ষের ৩৫ জন আহত হয়েছে। শুক্রবার (২৬ মে) দুপুরে জেলা বিএনপি আয়োজিত দলীয় সমাবেশ চলাকালে এ ঘটনা ঘটে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু এ অভিযোগ করে বলেন, ‘আমাদের শান্তিপূর্ণ সমাবেশে হঠাৎ করে হামলা চালায় আওয়ামী লীগ নেতাকর্মীরা। হামলায় ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। সমাবেশ চলাকালে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা ইটপাটকেল মারতে থাকে। এ সময় ইটের আঘাতে নিপুণ রায় চৌধুরীসহ নেতাকর্মীরা আহত হয়েছে।

অপরদিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ বলেন, বিএনপি পূর্ব পরিকল্পিতভাবে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর নেতৃত্বে আমাদের দলীয় কার্যালয়ে হামলা চালায়। এ সময় কার্যালয়ে থাকা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আজহার বাঙালিসহ ৩৫ জন নেতাকর্মী আহত হন। শান্ত কেরানীগঞ্জকে অশান্ত করার লক্ষ্যে ২০০৮ সাল থেকে নিপুণ রায় ও গয়েশ্বর চন্দ্র রায় বিভিন্ন সময় ভাঙচুর জ্বালাওপোড়াও করে আসছেন। আমরা এ হামলার প্রতিবাদে শনিবার বিক্ষোভ মিছিল করব।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত ঘটনা পর্যবেক্ষণ করা হচ্ছে।

পিডিএসও/এমএ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,আ.লীগ-বিএনপি সংঘর্ষ,নিপুণ রায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close