reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০২২

দেশে ফিরছেন রওশন এরশাদ 

ফাইল ছবি।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ এমপি থাইল্যান্ডের ব্যাংককস্থ বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসা শেষে আগামী রবিবার (২৭ নভেম্বর) দেশে ফিরে আসছেন। বুধবার (২৩ নভেম্বর) বিকেলে এ তথ্য জানিয়েছেন বিরোধীদলীয় নেতার একান্ত সচিব এ কে এম আবদুর রহিম ভূঞা।

এক বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, বিরোধীদলীয় নেতা আগামী রবিবার স্থানীয় সময় সকাল ১০:৩৫টা থাই এয়ারওয়েজের TG-321 বিমানযোগে ব্যাংককস্থ সুবর্নভূমি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা হবেন। বেলা ১২:১০টা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে তাকে বহনকারী বিমানটি। এসময় বিরোধীদলীয় নেতার দীর্ঘ চিকিৎসাকালে তার সাথে অবস্থানকারী পুত্র রাহ্গীর আল মাহি (সাদ) এরশাদ এমপি ও পুত্রবধূ মাহিমা এরশাদ উপস্থিত থাকবেন।

উল্লেখ্য, বিরোধীদলীয় নেতা ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট অধিবেশনে যোগদান শেষে চলতি বছরের ৫ জুলাই চিকিৎসার উদ্দেশে ব্যাংকক যান তিনি। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে প্রায় ৫ মাস চিকিৎসা শেষে তিনি সুস্থ হয়ে দেশে ফিরছেন।

বিরোধীলীয় নেতা অসুস্থতা ও চিকিৎসাকালীন সময়ে তার আরোগ্য কামনায় দোয়া ও প্রার্থনা করার জন্য দলীয় নেতা-কর্মী, শুভানুধ্যায়ী ও দেশবাসীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলেও জানান তার একান্ত সচিব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রওশন এরশাদ,বিরোধীদলীয় নেতা,জাতীয় পার্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close