কুষ্টিয়া প্রতিনিধি

  ১৯ আগস্ট, ২০২২

বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে লাভ নেই : হানিফ

ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি তার দুর্ণীতিতে অভিযুক্ত দণ্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধর্ণা দিচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, আমরা মনে করি খালেদা জিয়ার মুক্তির পথ একটাই আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধর্ণা দিয়ে কোনো লাভ নেই।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টায় কুষ্টিয়ায় বঙ্গবন্ধু মুরাল চত্ত্বরে ছাত্রলীগের আয়োজনে শোক দিবসের আলোচনায় হানিফ এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপিকে নিশ্বেস করার জন্য অন্য কারোর প্রয়োজন হয়না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পরন্ত রাষ্ট্রক্ষতায় থাকতে যে অপকর্মগুলো করেছিলো সেই অপকর্মের জন্যই বিএনপি নি:শেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিলো সেই টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবন-যাপন করছে বিএনপি নেতারা।

দ্রব্যমূল্যর ঊর্দ্ধগতি নিয়ে হানিফ বলেন, ২ বছর করোনাকালীন দুর্যোগ ও রাশিয়া ইউক্রেন যুদ্ধের ফলে বিশ্বে অর্থনীতির ওপর বিরুপ চাপ পড়ে। এর প্রভাব বাংলাদেশেও পড়েছে। তবে শেখ হাসিনার নেতৃত্বে সবধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে, আগামী সেপ্টেম্বরের শেষের দিকে তেলসহ সবধরনের দ্রব্যমূল্য স্বাভাবিক হয়ে আসবে।

আগামী নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, এখনো দেড় বছর বাকি। এখন যেসব কথা হচ্ছে তা রাজনৈতিক দর কষাকষি। সময়মতো সব দলই নির্বাচনে আসবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হানিফ,বিদেশি প্রভু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close