পাবনা প্রতিনিধি

  ০১ ফেব্রুয়ারি, ২০১৮

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিতর্কিত তত্তাবধাধয়ক সরকারের অধীনে নয়, শেখ হাসিনার অধীনেই সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। ১৪ সালের ৫ই জানুয়ারী নির্বাচনের পূর্বে শেখ হাসিনা খালেদা জিয়াকে আলোচনার জন্য ডেকে ছিলেন, বলা হলো আপনাকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ ৫াট মন্ত্রণালয় দেয়া হবে। তিনি আলোচনায় না এসে তিনি নির্বাচন ঠেকাতে সারাদেশে জামায়াত বিএনপি জালাও পোড়াও কর্মসূচি দিয়ে নির্বাচন ঠেকাতে পারেনি। ৫ জানুয়ারী নির্বাচন না হলে দেশে মার্শালা জারি হত। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলে দেশ অন্ধকারে থাকে আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়। আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশ অন্ধকারে নিভে যাবে। আলোকিত বাংলাদেশ চাইলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আসতে হবে। বৃহস্পতিবার বিকেলে পাবনার বেড়া ডিগ্রী কলেজ মাঠে সাঁথিয়া ও বেড়া উপজেলা আ’লীগ আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, এই নয় বছরে কৃষককে গুলি খেয়ে মরতে হয়নী। বিএনপি ক্ষমতায় এলে কৃষককে গুলি খেতে হবে। ৭৫ এর ১৫ আগস্টে ঘাতকরা জাতীর পিতা শেখ মুজিবকে হত্যা করে দেশকে পিছিয়ে দিয়েছিল। শেখ হাসিনার নেতৃতে! দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, ঢাকায় খালেদা জিয়ার সামনে পুলিশকে পিটিয়ে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটিয়েছে,ওরা সন্ত্রাসী দল। এ ধরনের কাজ যদি তারা করে তাদের বিষ দাঁত ভেঙ্গে দেয়া হবে।

বিএনপি নেত্রী’র উদ্দেশ্য আরও বলেন, ৫ জানুয়ারী নির্বাচনে অংশ না নিয়ে তিনি পালিয়ে ছিলেন। এবার পালাবেন না। খেলা হবে মাঠে ফাইনাল খেলা, মাঠে ছেড়ে পালাবেন না। ৬৮-পাবনা-১ আসনের সাংসদ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এড. শামসুল হক টুকুর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, আ’লীগ কেন্দ্রীয় নেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্টু, অধ্যাপক মেরিনা জাহান কবিতা, জাহাঙ্গীর কবির রানা,পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আ’লীগ সহ-সভাপতি আঃ হামিদ মাষ্টার, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন,বেড়া উপজেলা চেয়ারম্যান আঃ কাদের,ম্যাপ এর সভাপতি ও বেড়া পৌর মেয়র আঃ বাতেন, সাঁথিয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রাং, সাঁথিয়া উপজেলা আ’লীগ সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাংগঠনিক সম্পাদক আঃ হাকিম প্রমুখ।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগামী নির্বাচন,সংবিধান অনুযায়ী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist