reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০১৭

জমিয়তুল উলামার বিবৃতি

ম্যানচেস্টার ও মিশরে সন্ত্রাসী হামলার নিন্দা

মিশরে মধ্যাঞ্চলে কপটিক খ্রিস্টানদের বহনকারী একটি বাসে ও যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বিস্ফোরণ ঘটিয়ে মানুষ হত্যার প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জমিয়তুল উলামা। বিবৃতিতে বলা হয়, নিরপরাধ সাধারণ মানুষদের হত্যা করা একটি অমানবিক ও ঘৃণ্য কাজ। ইসলামকে ছোট করতে এবং মুসলিমসমাজকে হেয় করার ঘৃণ্য উদ্দেশেই এসব হামলা চালানো হচ্ছে।

অন্য যেকোনো ধর্মের প্রতি ইসলাম সহনশীল, সহিষ্ণু উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, মুসলমান অন্যায়ভাবে কাউকে হত্যা করতে পারে না। যুক্তরাজ্যের ম্যানচেস্টার এবং মিশরে কপটিক খ্রিস্টানদের চার্চে আক্রমণকারীদের উদ্দেশ্য মূলত ইসলামকেই ছোট করা। অন্যায় হামলাকারী-সন্ত্রাসী-জঙ্গি কখনোই ইসলামের অনুসারী হতে পারে না।

রোববার দুপুরে বাংলাদেশ জমিয়তুল উলামার প্রচারসম্পাদক মাসউদুল কাদির স্বাক্ষরিত এক বিবৃতিতে জমিয়তুল উলামার চেয়ারম্যান ও ঐতিহাসিক শোলাকিয়ার ইমাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এসব কথা বলেন।

আল্লামা মাসঊদ বলেন, বিশ্বজুড়ে ইসলামের নাম ভাঙিয়ে যারা সন্ত্রাস করছে তারা ইসলামকে কলুষিত করতে চায়। পৃথিবীর সব আলেমসমাজকে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ জমিয়তুল উলামা,ফরীদ উদ্দীন মাসঊদ,সন্ত্রাসী হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist