reporterঅনলাইন ডেস্ক
  ০৪ মে, ২০২১

ফের স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় গেলেন হেফাজত নেতারা

ছবি : সংগৃহীত

আবারো স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় গেছেন হেফাজতে ইসলামের নেতারা। মঙ্গলবার রাত ৯টা ২০ মিনিটের দিকে ধানমন্ডিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সরকারি বাসভবনে গেছেন হেফাজতের সদ্য বিলুপ্ত কমিটির মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে আট সদস্যের প্রতিনিধি দল।

মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ চেয়ে হেফাজত নেতারা সেখানে গেছেন। তবে তাৎক্ষনিকভাবে সাক্ষাতের কারণ জানাননি সাক্ষাৎ করতে আসা হেফাজত নেতারা।

এর আগে হেফাজত নেতারা কয়েক দফা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তার বাসভবনে সাক্ষাৎ করেছেন। সাক্ষাতে তারা সংগঠনটির নেতাদের গ্রেপ্তার বন্ধের দাবি জানান। তবে মন্ত্রীর পক্ষ থেকে বরাবরই জানানো হয়েছে, সহিংসতায় যারা জড়িত ছিলেন তাদেরই গ্রেপ্তার করা হচ্ছে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সফরের বিরোধিতার জেরে দেশের বিভিন্ন এলাকায় তাণ্ডবের পর সরকার হেফাজতের বিরুদ্ধে কঠোর অবস্থানে যায়। দেশজুড়ে চলা গ্রেপ্তার অভিযানের মধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে সমঝোতার প্রস্তাব দেয় হেফাজত নেতারা।

গত ২৬ এপ্রিল রাতে জুনায়েদ বাবুনগরীর নেতৃত্বধীন হেফাজতের কমিটি ভেঙে দেয়া হয়। ওই রাতে আবার পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটির ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয় আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীকে, আর আমিরের দায়িত্বে রাখা হয় আল্লামা জুনায়েদ বাবুনগরীকে।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বরাষ্ট্রমন্ত্রী,হেফাজত নেতা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close