reporterঅনলাইন ডেস্ক
  ১২ অক্টোবর, ২০২১

দুই চাকায় অটো চালিয়ে গিনেস বুকে চালক

ছবিঃ সংগৃহীত

দুই চাকায় অটো চালিয়ে গিনেস বুকে নাম লেখালেন ভারতের এক অটোচালক। যুবকের নাম জগতিশ এম। তিনি চেন্নাইয়ের বাসিন্দা। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের পাশাপাশি এই ভিডিটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ২ দশমিক ২ কিলোমিটার সড়ক শুধুমাত্র দুচাকায় অটো চালিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তামিলনাড়ুর এই যুবক।
গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের ওয়েবসাইট থেকে জানা যায়, ‘রেকর্ডের জন্য তিনি ২ দশমিক ২ কিলোমিটার দূরত্ব অতিক্রম করেছিলেন। কেবল দুইটি চাকার মাধ্যমে তিনি অটোটির ভারসাম্য বজায় রেখেছিলেন’।
তামিলনাড়ুর এই যুবক রিয়েলিটি টিভি শো ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস- আব ইন্ডিয়া তোরেগা’– তে অংশ নিয়েছিলেন। যেখানে দুই চাকায় অটো চালিয়ে তিনি সবাইকে অবাক করে দিয়েছিলেন। তিনি ২ দশমিক ২ কিলোমিটার রাস্তা সাইড-হুইলির’ জন্য রেকর্ড স্থাপন করেছিলেন।
ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে এই অটো চালক জানিয়েছেন, ‘আমি কখনও ভাবতে পারিনি যে আমি রেকর্ড অর্জন করতে পারব। কিন্তু এখন আমি সন্তুষ্ট’।
৮০ কিলোমিটার বেগে দুই চাকায় শুধুমাত্র হ্যান্ডেল এবং গিয়ার ব্যবহার করে অটোটির ভারসাম্য রেখেছিলেন জগতিশ। সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট কর ভিডিওটিতে ইতিমধ্যে প্রায় ৮০ হাজার ভিউ হয়েছে। প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে ভিডিওটিতে। অনেকেই কমেন্টে নানা মজার প্রতিক্রিয়া তুলে ধরেছেন। কেউ কেউ তাকে রজনীকান্তের অনুরাগীও বলেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গিনেস বুকে চালক,অটো চালক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close