reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মে, ২০২১

দুধ খাওয়াতে খাওয়াতে মায়ের মৃত্যু

দু’মাসের শিশুকন্যাকে দুধ খাওয়াতে খাওয়াতে হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়লেন মা। পড়লেন তো পড়লেন, একেবারে শিশুটির ওপরই। মায়ের মৃতদেহের চাপে দমবন্ধ হয়ে প্রাণ গেল অবুঝ শিশুর।

উত্তর আর্জেন্টিনার কোরিয়েনটিস শহরে ঘটেছে এই মর্মান্তিক ঘটনা। তিন সন্তানের মা মেরিয়ানা ওজেদা তার দুই ছোট বাচ্চাকে নিয়ে বাড়িতে ছিলেন। তখনই ঘটে করুণ এ ঘটনা।

ওই দম্পতির বড় মেয়ে ঘটনার দিন দাদাবাড়িতে অবস্থান করছিল। আর বাড়ির কর্তা অর্থাৎ ওই নারীর স্বামী গ্যাব্রিয়েলও তখন অফিসে ছিলেন।

জানা গেছে, ঘটনার দিন মৃত নারীর স্বামী অনেকক্ষণ থেকে তাকে ফোন দিচ্ছিলেন। বার বার ফোন বেজে গেলেও ফোন ধরছিল না কেউ। অনেকবার ফোন বাজার পর এক পর্যায়ে ফোন ধরে তিন বছরের ছেলে।

সবার প্রথমে মা ওজেদাকে ফোন দেয় বড় মেয়ে। বার বার ফোন করেও মাকে না পেয়ে জানায় বাবাকে। এরপর বাবাও বারবার ফোন করেন গৃহকর্ত্রীকে। শেষমেশ ছোট ছেলে ফোন ধরে বাবাকে জানায়, মা তো এখনো ঘুমাচ্ছে।

তখনই গ্যাব্রিয়েলের মনে বিপদের ঘণ্টা বেজে ওঠে। তড়িঘড়ি বাড়ি ফেরেন তিনি। ফিরে দেখতে পান, নিজের অর্ধাঙ্গী মরে পড়ে আছেন খাটে। আর তার দেহের নীচে মরে পড়ে আছে দু’মাস বয়সী দুধের শিশুটিও।

মরদেহ দুটি’র ময়নাতদন্ত প্রক্রিয়া শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ওই মা হাইপারটেনশন বা উচ্চরক্তচাপে ভুগছিলেন।

ধারণা করা হচ্ছে, বুকের দুধ খাওয়াতে খাওয়াতে হঠাৎ করেই শক পেয়ে মারা যান এবং ছোট্ট শিশুটির ওপর ঢলে পড়েন। আর মৃত মায়ের শরীরে চাপে নিশ্বাস আটকে জীবন যায় ছোট্ট শিশুর।

এ বিষয়ে বিস্তারিত তদন্ত চলছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। সূত্র : ডেইলি মেইল

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুধ,মায়ের মৃত্যু,শিশু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close