reporterঅনলাইন ডেস্ক
  ২০ এপ্রিল, ২০২৪

আমন্ত্রণ পেয়েও আতিফের কনসার্টে গাইতে না পেরে ক্ষুব্ধ মাশা

বাংলাদেশের তরুণ গায়িকা মাশা ইসলাম। ‘ট্যাকা ও পাখি’ শিরোনামের গানের জন্য বেশ জনপ্রিয়তা পান এই সংগীতশিল্পী। এদিকে সদ্য ঢাকার মঞ্চ মাতিয়েছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। মাশা অভিযোগ করেছেন এই কনসার্টে তারও গাওয়অর কথা ছিল কিন্তু আমন্ত্রণ পেয়েও সেই সুযোগ তাকে দেওয়া গয়নি।

শুক্রবার (১৯ এপ্রিল) বসুন্ধরার ক্রিকেট গ্রাউন্ডে ‘লেটস ভাইভ’র আয়োজিত এই কনসার্টে আমন্ত্রণ পেয়েছিলেন তরুণ সংগীতশিল্পী মাশা ইসলাম।

তবে আমন্ত্রণ পেলেও পারফর্মের সুযোগ পাননি তিনি। এতে ক্ষুব্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন এই গায়িকা। মাশার অভিযোগ, আয়োজকদের অব্যবস্থাপনার কারণে এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন তিনি।

কনসার্ট শেষ করে শুক্রবার রাতেই নিজের ফেসবুকে পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশা। ক্যাপশনে তিনি লিখেছেন— আয়োজকদের অব্যবস্থাপনার কারণে আমার ২০ মিনিটের পারফরমেন্স স্লট বাতিল হয়ে গেছে। দৃশ্যত একজন বিদেশী শিল্পীর জন্য একজন স্থানীয় শিল্পী স্লট বাতিল হতে পারে। তবে আমরা পৃথিবীর সামনে নিজেদের মর্যাদা নিজেরাই নিচু করি।

এরপর আয়োজকদের প্রতি ক্ষোভ জানিয়ে গায়িকা লেখেন, অভিনন্দন, ‘লেটস ভাইভ’ আপনাদের ক্রমাগত অপমান, অপদস্ত এবং প্রশ্নবোধক ব্যবহারের জন্য। একদিন আমাদের সবাইকে নিজেদের কর্মের ফল দিতে হবে।

মাশা ইসলামের ফেসবুক থেকে নেওয়া

সবশেষে ভক্তদের উদ্দেশে মাশা লেখেন, আমার প্রিয় মানুষগুলো, আমি আপনাদের জন্য সুন্দর একটি পারফরম্যান্স তৈরি করেছিলাম। কিন্তু আমি দুঃখিত, সেটা প্রকাশ করার সুযোগ হয়নি।

তবে বিষয়টি নিয়ে আয়োজক প্রতিষ্ঠান লেটস ভাইব ও ব্লুজ কমিউনিকেশনসের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের তরফ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি।

গত ১৮ এপ্রিল বিকেলে ঢাকায় আসেন আতিফ। পরের দিন শুক্রবার ঢাকার বসুন্ধরা কিংস অ্যারেনায় অংশ নেন তিনি। এদিন বিকেল ৫টা থেকে শুরু হয় কনসার্ট। যেখানে গানে গানে শ্রোতা-দর্শকদের মাতিয়ে তোলেন আতিফ।

প্রসঙ্গত, ২০২২ সালের মুক্তিপ্রাপ্ত ওয়েব সিনেমা ‘দুই দিনের দুনিয়া’র আলোচিত গান ‘টেকা পাখি’ দিয়ে আলোচনায় আসেন মাশা। এর আগে ইউটিউবে নিজের চ্যানেলে বিভিন্ন গান আপলোড করে পরিচিতি পান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close