reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মার্চ, ২০২৪

বলিউড তারকা জ্যাকুলিনের বাড়িতে আগুন

ফাইল ছবি

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের সময়টা ভালো যাচ্ছে না। আদালত পুলিশ করেই কাটছে বেশিরভাগ সময়। এরইমধ্যে আরও একটি দুঃসংবাদ। তার অ্যাপার্টমেন্ট হাউজে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। অভিনেত্রীও এই মুহূর্তে ভারতের বাইরে আছেন।

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ওই বিল্ডিংয়ের ১৪ তলার রান্নাঘর থেকে আগুন লাগে ও ছড়িয়ে পড়ে। ওই সোসাইটিতেই একটি ৫ বিএইচকে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট রয়েছে জ্যাকলিনের। পিটিআই সূত্রে খবর, রাত ৮টা নাগাদ নার্গিস দত্ত রোডের নাওরোজ হিল সোসাইটির ১৪ তলায় আগুন লাগে।

দমকলের অন্তত ৪টি ইঞ্জিন ও অন্যান্য যান দ্রুত পৌঁছায় ঘটনাস্থলে। প্রায় ঘণ্টা দেড়েকের চেষ্টায়, রাত ৯টা ৩৫ নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। বাড়ির জিনিসপত্র ও কাঠের আসবাবেই সীমাবদ্ধ ছিল আগুন। ফলে ভয়াবহ দুর্ঘটনা বিশেষ ঘটেনি।

২০২৩ সালে মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রার এই সোসাইটিতে অ্যাপার্টমেন্ট কেনেন অভিনেত্রী জ্যাকুলিন। গত জুলাই মাসে, তার নতুন বাড়ির বাইরের অংশের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই বিল্ডিংয়ে একাধিক ধরনের বাসস্থানের অপশন আছে যার মধ্যে স্যুইট, পেন্টহাউজ, স্কাই ভিলা ও ম্যানসনও রয়েছে।

এদিকে জ্যাকুলিন এখন ব্যস্ত হলিউডে। অভিষেকেই পাচ্ছেন অ্যাকশন আইকন জন-ক্লড ভ্যান ড্যাম। কিছুদিন আগে অভিনেত্রী নিজেই সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন এ কথা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জ্যাকুলিন ফার্নান্দেজ,আগুন,বলিউড,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close