reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২৪

নিজের সবচেয়ে প্রিয় মানুষটিকে জনসম্মুখে আনলেন বাঁধন

ছবি : সংগৃহীত

অভিনয় ক্যারিয়ারে নাটক, টেলিফিল্ম ও সিনেমায় দেখা গেছে আজমেরী হক বাঁধনকে। প্রায় সব মাধ্যমেই প্রশংসা কেড়েছেন এই লাক্স তারকা। ঝুলিতে রয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। আর কিছুদিন আগেই দেশ পেরিয়ে অভিষেক করেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে।

এ অভিনেত্রী ব্যক্তিজীবনে অনেক সংগ্রাম করেছেন। জীবন নামের প্রতিটি পাতা যেন বিচিত্র গল্পে ভরা। কিন্তু কখনো কোনো প্রতিকূল পরিবেশে থমকে থাকেননি। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে গেছেন এবং নিজেকে প্রতিষ্ঠিত করেছন শক্ত অবস্থানে। তবে তার দুঃসময়ে আশীর্বাদ হয়ে একজন মানুষ পাশে দাঁড়িয়েছিলেন। এবার সেই মানুষকে সবার সামনে এনে পরিচয় করিয়ে দিলেন বাঁধন।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ফেসবুক ভেরিফায়েড প্রোফাইল থেকে সেই মানুষটির ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। ছবিতে এক নারীর সঙ্গে দাঁড়ানো দেখা যায় বাঁধনকে। আর এর ক্যাপশনে তারকা লিখেছেন, তিনি আমার জীবনরক্ষাকারী। আমি তাকে ছাড়া আজকের এই বাঁধন হতে পারতাম না। মেডিকেল কলেজে দ্বিতীয় বর্ষে পড়াকালীন শিক্ষক হিসেবে পাই তাকে। ওই সময় আমি বিডি-৭ এর মেধাবী একজন শিক্ষার্থী ছাড়া আর কিছুই ছিলাম না।

অভিনেত্রী বাঁধন ওই শিক্ষিকার নাম উল্লেখ না করে লেখেন, আমার জীবন যখন দুর্বিষহ হয়ে উঠে, পড়ালেখা জোরপূর্বক বন্ধ করে দেয়া হয়, যখন রিহ্যাবে ছিলাম, লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায়ও গিয়েছিলাম। আমার কাছে তারা (অজানা) অস্বস্তিকর ছিলেন। কিন্তু এই মানুষটি এমনই একজন মানুষ, যিনি আমার সবখানে ছিলেন।

এ তারকা লেখেন, আমি বলছি না তিনি কী করেছেন। তবে তিনি আমাকে রক্ষা করেছেন। ওই সময় আমার জীবন তিনি রক্ষা করেছেন। এরপরই ওই শিক্ষিকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন বাঁধন।

প্রসঙ্গত, সবশেষ ‘খুফিয়া’ সিনেমায় দেখা গেছে বাঁধনকে। আর এই সিনেমার মাধ্যমেই বলিউডে অভিষেক করেন তিনি। যা গত ৫ অক্টোবর ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায়।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাঁধন,সিনেমা,অভিনেত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close