reporterঅনলাইন ডেস্ক
  ১২ জানুয়ারি, ২০২৪

আজ বিয়ের পিঁড়িতে বসছেন মৌসুমী হামিদ

ফাইল ছবি

অবশেষে আজ শনিবার (১২ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এর আগে বুধবার (১০ জানুয়ারি) তাদের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়। এই অনুষ্ঠানে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

মৌসুমী হামিদ গণমাধ্যমকে বলেন, রানার সঙ্গে আমার দুই বছরের পরিচয়। এরপর আমরা বিয়ের সিদ্ধান্ত নিই। দুই পরিবারের সঙ্গে কথা বলি। সবার সম্মতি নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিচ্ছি।

জানা যায়, মৌসুমী হামিদের হবু বর আবু সাইয়িদ রানা লেখালেখি ও নির্মাণকাজের সঙ্গে জড়িত। তার লেখা গল্পে ‘রূপকথা নয়’ ও ‘গুটি’তে অভিনয় করেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

এর আগে মৌসুমী বলেছিলেন, সমান উচ্চতার ছেলে পেলেই বিয়ে করবেন তিনি। তবে কি তিনি নিজের সমান উচ্চতার পাত্র খুঁজে পেলেন? এ প্রসঙ্গে জানতে চাইলে মৌসুমী হামিদ বলেন, উচ্চতায় রানা আমার চেয়ে আধা ইঞ্চি কম। এটা আমার কাছে মোটেও ম্যাটার করেনি। রানার ফিজিক্যাল হাইটের চেয়ে মেন্টাল হাইট অনেক বেশি। তাই শারীরিক হাইটের দিকে একেবারে নজর দিইনি।

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা মৌসুমী হামিদ নাটক ও সিনেমায় অভিনয় করেছেন। এক যুগের ক্যারিয়ারে তার অভিনীত অনেক নাটক জনপ্রিয় হয়েছে। সিনেমায়ও দুর্দান্ত অভিনয় করেন। সবশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পাওয়া ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমায় দেখা গেছে তাকে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিয়ে পিঁড়ি,মৌসুমি হামিদ,আবু সাইয়িদ রানা,বিয়ে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close