reporterঅনলাইন ডেস্ক
  ১০ আগস্ট, ২০২২

বিজয়ের সঙ্গে সম্পর্ক? যা বলছেন রশ্মিকা

ছবি: সংগৃহীত

গত কয়েকদিন ধরেই মুম্বাইয়ে রয়েছেন রশ্মিকা মন্দানা ও বিজয় দেবেরাকোন্ডা। তাদের পরবর্তী হিন্দি সিনেমা লাইগারের শুটিং চলছে। ফলে গত কয়েকদিনে পাপারাৎজিদের ক্যামেরা বারবার একসঙ্গে ধরা পড়ছেন রশ্মিকা ও বিজয়।

একসময়ের তেলেগু এই সুপারস্টার জুটি এখন পুরো ভারতেই জনপ্রিয় জুটি। গণমাধ্যমে প্রায়ই উঠে আসে তাদের সম্পর্কের কথা। সম্প্রতি কফি উইথ করণ-এ এসে রশ্মিকাকে বন্ধু বলেছিলেন বিজয়। পাশাপাশি এও জানিয়েছিলেন যে রশ্মিকা বন্ধু হলেও তার কাছে স্পেশাল। বিজয়ের এই কথাতেই মজেছে অনুরাগীরা।

এরপরই রশ্মিকার একটি অনুষ্ঠানে তাকে সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন বিজয় দেবরাকোন্ডা। সেখানেই তিনি বলেন যে, ‘রশ্মিকা তোমাকে খুব সুন্দর লাগছে। আমার মুখে তোমার নাম শুনলেই লোকে অনেক কিছু বলতে শুরু করে।’

এবার বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন স্বয়ং রশ্মিকা। রশ্মিকা বলেন, এটা বুঝতে পারি যে, আমরা অভিনেতা, সকলের আমাদের বিষয়ে জানার ইচ্ছে থাকে। কেরিয়ারের শুরু থেকেই এটা দেখে আসছি। অভিনেতারা সবসময় লাইমলাইটে থাকে। সবাই তাদের বিষয়ে কথা বলে। তবে আমি আমার ব্যাপারে একটাই কথা বলতে পারি যে যতক্ষণ না আমি কিছু বলছি ততক্ষণ কোনো উপসংহার টানার দরকার নেই।

গুঞ্জন রয়েছে এই বছরেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা। দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন বিজয় ও রশ্মিকা। গীত গোবিন্দম ও ডিয়ার কমরেড, দুটি ছবিই ছিল সুপারহিট। তাদের জুটিকেও পছন্দ করেছিল দর্শক। এখন শোনা যাচ্ছে পর্দার সেই রসায়নই বাস্তবে প্রেমের সম্পর্কে পরিণত হয়েছে। তবে শুধু মুম্বাইয়ে ডেটিং নয়, এ বছরের শুরুটা গোয়ায় একসঙ্গে কাটিয়েছিলেন রশ্মিকা ও বিজয়। শুধু বিজয় নয় সেখানে ছিলেন বিজয়ের ভাই আনন্দও। এমনকি বিজয়ের মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক রশ্মিকার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রশ্মিকা মন্দানা,বিজয় দেবেরাকোন্ডা,সম্পর্ক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close