reporterঅনলাইন ডেস্ক
  ২৬ নভেম্বর, ২০২১

বিয়ে না করেও মা হচ্ছেন বলিউড অভিনেত্রী

ফাইল ছবি

শুধু বিনোদনজগৎ নয়, বিয়ে ছাড়া মা হওয়ার ভুরি ভুরি নজির রয়েছে বিশ্বজুড়ে। বিষয়টি সবার অগোচরে থেকে গেলেও আলোচিত অভিনেত্রীরা মিডিয়ার বদৌলতে কারো চোখ এড়াতে পারেন না। ফলে পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় তোলপাড়। এবার তেমনি এক ঘটনার জন্ম দিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। সম্প্রতি স্বামী ছাড়া মা হওয়ার খবরে গণমাধ্যমে আলোচনার শীর্ষে উঠে এসেছেন তিনি।

তিনি তো এখনো বিয়েই করেননি। তাহলে কিভাবে মা হচ্ছেন এই অভিনেত্রী। ঘটনা উদ্ঘাটন করতে গিয়ে দেখা গেল, তিনি সন্তান দত্তক নিচ্ছেন এবং এর মাধ্যমেই তিনি মা হওয়ার স্বাদ পূরণ করবেন।

স্বরা ভাস্কর বলেছেন, ‘আমি বরাবরই পরিবার ও বাচ্চা চেয়েছিলাম। শিশু দত্তক নিয়েও যে এটা সম্ভব, তা বুঝতে পেরেছি। আমাদের দেশে একা নারীদের দত্তক নেওয়ার অধিকার রয়েছে। আমি এসব বিষয়ে অনেক খোঁজ খবর নেওয়ার পরেই দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। কথা বলেছি কয়েকজন অভিভাবকের সঙ্গে, যারা দত্তক নিয়েছেন।’

গত দীপাবলিতে অ্যাডাপশন সেন্টারের শিশুদের সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন স্বরা। এরপর তার ইচ্ছে আরও বেশি প্রবল হয়। ইতোমধ্যে তিনি সন্তান দত্তক নেওয়ার জন্য আবেদনও করেছেন।

স্বরা বলেন, ‘জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু’-তিন বছরও লাগতে পারে আমি শুনেছি। তবে আমি মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বলিউড,অভিনেত্রী,স্বরা ভাস্কর,সন্তানের মা,দত্তক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close