reporterঅনলাইন ডেস্ক
  ২০ জুন, ২০২১

বিয়ে করিনি : মাহি

কিছুদিন আগেই সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তার এক মাসও না পেরুতে এবার ছড়িয়ে পড়েছে মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন। শনিবার একটি পোর্টালে প্রকাশ হয়েছে আবারও বিয়ে করেছেন এই অভিনেত্রী।

এ নিয়ে সিনেমাপাড়ায়ও চলছে নানা গুঞ্জন, আলোচনা-সমালোচনার ঝড়! ঠিক এমন সময়ে রোববার একাধিক গণমাধ্যমে বিয়ের বিষয়টি নাকচ করে দেন মাহি। বলেন, ‘আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া।’

খবরে প্রকাশ গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহি। সে প্রসঙ্গে এই তারকা বলেন, ‘বিয়ে করিনি। তবে আমরা অনেক অনেক ভালো বন্ধু।

এদিকে রোববার দুপুরে সাবেক স্বামী অপুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, 'তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।' সঙ্গে একটি দুঃখসূচক ইমোজি।

নেটিজেনদের ধারণা আবারও বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ার বিষয়টাকে আড়াল করতেই মাহি অপুকে নিয়ে এমন পোস্ট দিয়েছেন। কেউ কেউ বলছেন, সত্যি সত্যিই বিয়ে করেছেন মাহি। তবে আগের বিয়েবিচ্ছেদের এক মাসও না পেরুনোয় এবং আনুষ্ঠানিকভাবে দুজনের ডিভোর্স কার্যকর না হওয়ায় এ বিষয়ে এখনই বিস্তারিত মুখ খুলতে চাননি এই নায়িকা। মাহি কি সত্যিই বিয়ে করেছেন? নাকি বিষয়টি স্রেফ গুঞ্জন-সেটি হয়তো সময়ই বলে দেবে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাহি,বিয়ে,অভিনেত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close