রাবি প্রতিনিধি

  ১৭ মে, ২০২১

রাবির নৃবিজ্ঞান বিভাগের নতুন সভাপতি কামাল পাশা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নৃবিজ্ঞান বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন সহযোগী অধ্যাপক কামাল পাশা। রোববার দুপুরে সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. বখতিয়ার  আহমেদ তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় অন্যদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোস্তফা কামাল আকন্দ, সহযোগী অধ্যাপক কাজী রবিউল আলম, ড. মোহাম্মদ আলতাফ হোসেন, মো. গোলাম ফারুক সরকার, মো. লিটন হোসেন, সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও প্রভাষক রাদিয়া আওয়াল তৃষা প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিভাগের শিক্ষকরা নতুন সভাপতি অধ্যাপক কামাল পাশাকে ফুলেল শুভেচ্ছা জানান।

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক কামাল পাশা বিভাগের গৌরব ও মর্যাদা সমুন্নত রেখে বিভাগের একাডেমিক কার্যক্রম আরও গতিশীল করার আশাবাদ ব্যক্ত করেন। এজন্য তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভাগের সব শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীর আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কামাল পাশা শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে নৃবিজ্ঞান বিষয়ে অনার্স ও মাস্টার্স শেষ করেন এবং ২০০২ সালে রাবির নৃবিজ্ঞান বিভাগে শিক্ষকতা শুরু করেন। বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি তিনি সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রম ও গবেষণার সঙ্গে যুক্ত রয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাবি,রাজশাহী বিশ্ববিদ্যালয়,নৃবিজ্ঞান বিভাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close