শাবিপ্রবি প্রতিনধি

  ০৯ মে, ২০২১

করোনায় ক্ষতিগ্রস্তদের খাদ্য সহায়তা দিল শাবিপ্রবি কর্মকর্তা সমিতি

করোনাভাইরাসের কারণে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ও বাইরে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের (শাবিপ্রবি) কর্মকর্তা সমিতি।

রোববার দুপুর দুইটায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ। এসময় শতাধিক পরিবারের হাতে চাল, ডাল, তেল, আলু, লবণ, সেমাই, দুধ, চিনিসহ বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী তুলে দেন তারা।

কর্মকর্তা সমিতির সভাপতি তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বলের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদের আহবায়ক ও হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদীন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী জয়নাল ইসলাম চৌধুরী, কর্মকর্তা সমিতির সাবেক সভাপতি মো. মুর্শেদ আহমদ, বর্তমান সহ-সভাপতি হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক অশোক বর্মন অসীম, কার্যনির্বাহী সদস্য মো. মুজিবুর রহমান, মো. ইউনুস আলী, আহমদ মাহবুব ফেরদৌসী, খয়রুল আখতার চৌধুরী, মো. ফখর উদ্দিন আহমেদ প্রমুখ।

কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকেই করোনায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছি। আর্ত মানবতার সেবায় শাবিপ্রবি কর্মকর্তা সমিতি সবসময় পাশে থাকবে। এসব কাজে সহযোগিতা ও উৎসাহ দেয়ার জন্য কর্মকর্তা সমিতির প্রধান পৃষ্ঠপোষক মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ স্যার ও পৃষ্ঠপোষক মাননীয় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম স্যারের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাবিপ্রবি,কর্মকর্তা সমিতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close