reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৭

৩০ আগস্টের টিকিট পেতে কমলাপুরে ভিড়

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির চতুর্থ দিনে সোমবার রাজধানীর কমলাপুর রেলস্টেশনে টিকিটপ্রত্যাশীদের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। আগাম টিকিট কিনতে সোমবার ভোর থেকেই স্টেশনে জড়ো হতে থাকেন টিকিটপ্রত্যাশীরা। সকাল ৮টা থেকে স্টেশনের ২৩টি কাউন্টার থেকে একযোগে টিকিট বিক্রি শুরু হয়। এদিন দেয়া হচ্ছে ৩০ আগস্টের টিকিট।

কোরবানির ঈদ সামনে রেখে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয় শুক্রবার। প্রথম দিনে দেয়া হয় ২৭ আগস্টের টিকিট। এরপর দ্বিতীয় দিন শনিবার ২৮ আগস্ট ও তৃতীয় দিনে রোববার ২৯ আগস্টের টিকিট দেয়া হয়।

ট্রেনের আগাম টিকিট বিক্রি ২২ আগস্ট মঙ্গলবার শেষ হবে। শেষ দিনে ৩১ আগস্টের টিকিট পাবেন ঘরমুখো যাত্রীরা। শেষ দিনেও কমলাপুর রেলস্টেশন ও চট্টগ্রাম রেলস্টেশনের নির্ধারিত স্থানে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টা থেকে আগাম টিকিট দেয়া হবে।

এদিকে ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ২৫ আগস্ট থেকে, যা চলবে ২৯ আগস্ট পর্যন্ত। এছাড়া ২৮ আগস্ট থেকে ঈদের আগের দিন পর্যন্ত সব আন্তঃনগর ট্রেনের সাপ্তাহিক যাত্রাবিরতি বাতিল করা হয়েছে। একইসঙ্গে ২৯ আগস্ট থেকে সাত জোড়া বিশেষ ট্রেন নামাবে বাংলাদেশ রেলওয়ে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈদুল আজহা,অগ্রিম টিকিট,কমলাপুর রেলস্টেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist