নিজস্ব প্রতিবেদক

  ০৭ জানুয়ারি, ২০১৮

ভারতে কেনাকাটায় ভিসা কার্ডধারীদের জন্য ছাড়

ভারতে কেনাকাটায় বিশেষ মূল্য ছাড় পাবেন ভিসা কার্ডধারী বাংলাদেশিরা। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ অফার নিয়ে ভিসার ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টিআর রামাচান্দ্রন বলেন, এ অফারগুলো বাংলাদেশি ভিসা কার্ডধারীদের ভারতে ভ্রমণের সময় দেশটির বেশ কয়েকটি আউটলেটে অনলাইন ও অফলাইন কেনাকাটায় বিশেষ ডিসকাউন্ট ও ছাড় উপভোগের সুযোগ করে দেবে।

ভিসার এ অফারগুলো বাংলাদেশি নাগরিকদের আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে ভারতে ভ্রমণের জন্য সময়োপোযোগী করে সাজানো হয়েছে। একজন ট্যুরিস্টের ভ্রমণের সময় শপিং, খাবার ও পানীয়র নৈর্মিত্তিক চাহিদা পূরণে এ অফারগুলো বাংলাদেশি ট্যুরিস্টদের প্রয়োজনের ক্ষেত্রে চমৎকারভাবে মিলে যাবে।

‘রঙ্গতসভা’য় কেনাকাটায় ১০ হাজার ভারতীয় মুদ্রা পর্যন্ত পাওয়া যাবে ১০ শতাংশ ডিসকাউন্ট, বিলংয়ে ২০ হাজার ভারতীয় মুদ্রা কেনাকাটায় পাওয়া যাবে ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ২০ হাজার ভারতীয় মুদ্রার চেয়ে বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট, ‘ঘরানা শাড়ি’তে ২০ হাজার ভারতীয় মুদ্রা পর্যন্ত কেনাকাটায় ৫ শতাংশ এবং এর বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এ অফারগুলো পাওয়া যাবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এ ছাড়া খাবারের ক্ষেত্রে ‘চায়স’-এ সর্বনিম্ন ৫০০ ভারতীয় মুদ্রা ব্যয়ে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড় এবং সর্বনিম্ন ২৯৯ রুপি অর্ডারে ‘ফাওস’-এ থাকছে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার। এ অফার থাকছে আগামী ৩১ মার্চ পর্যন্ত।

পার্ক কলকাতায় ‘আলা কার্ট’-এ ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে খাবার ও কোমল পানীয়র ওপর। জনপ্রিয় ‘ফাইন ডাইনিং’ রেস্টুরেন্ট ‘দ্য ব্রিজ’ ও ‘দ্য স্যাফ্রনে’ ভিসার অফার প্রযোজ্য থাকবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভিসা কার্ড,ভারত,কেনাকাটা,ভারতে ভ্রমণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist