বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০২০

বোয়ালমারীতে ২ গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ১৪

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে দুই গ্রামবাসীর মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষে পুলিশসহ আহত হয়েছে ১৪ জন। গত শনিবার রাত ৭টায় ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে রবিউল শেখ (৩৬) ও আইয়ুব আলী শেখকে (৩০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে চার রাউন্ড শটগানের ফাঁকা গুলি নিক্ষেপ করে। এ সময় মো. শাহজাহান ও সেলিম নামের দুই পুলিশ কনস্টেবল আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ১০ জনকে আটক করে।

আটকরা হলো- ধুলজোড়া গ্রামের শাহজাহান মোল্যা, পরমেশ্বরদী গ্রামের আমির হোসেন, মালিখালী গ্রামের রিদয় শেখ, ধুলজোড়া গ্রামের হাফিজুর রহমান, আবজাল শরীফ, ডহরনগর গ্রামের জলিল শেখ, হান্নান শেখ, নাজির শেখ, রুপাপাত গ্রামের রবিউল শেখ ও মালিখালীর তারা শেখ। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শনিবার বিকালে ডহরনগর মাঠে মালিখালী গ্রামের আইয়ুব আলী শেখ ও আমিনুর শেখ পাওয়ারটিলার দিয়ে জমি চাষ করছিল। এ সময় পাশের জমি থেকে পেঁয়াজ তুলছিল ডহরনগর গ্রামের শাম শেখ। জমি চাষ করার সময় খেতের ধুলা বাতাসে উড়ে শাম শেখের গায়ে লাগে। এতে তিনি ক্ষিপ্ত হয়ে আইয়ুব আলী শেখের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ওই ঘটনার সূত্র ধরে রাতে দুই গ্রামবাসী সংঘর্ষে লিপ্ত হয়।

ওসি মো. আমিনুর রহমান বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চার রাউন্ড শটগানের গুলি নিক্ষেপ করা হয় এবং এ সময় দুই কনস্টেবল আহত হয়। ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করেছি। আটকদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে। এখন পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ দেয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close