গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৮

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশ

শিক্ষার্থী জালালের পাশে দাঁড়ালেন আ.লীগ নেত্রী ডলি

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুর কিল্লা বোকাইনগর ফাজিল মাদ্রাসার উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী রিকশাচালক শাহ জালালের পাশে দাঁড়ালেন গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি। গত রোববার প্রতিদিনের সংবাদে ‘রাস্তার আলোয় চলে শিক্ষার্থী জালালের পরীক্ষার প্রস্তুতি’ শিরোনামে খবর প্রকাশের পর আলোড়ন শুরু হয়। প্রকাশিত খবরটি আ.লীগ নেত্রী রাবেয়া ইসলাম ডলির নজরে আসলে তিনি জালালের দিকে সহযোগিতার হাত বাড়ান। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদে নিজ কার্যালয়ে ডলি নিজস্ব অর্থায়নে জালালের পড়াশোনার জন্য তার হাতে শিক্ষা উপকরণ তুলে দেন। পাশাপাশি তার বাবা-মায়ের জন্য নতুন কাপড়ও উপহার দেন। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র কামরুল আহসান দিবাকর, প্রতিদিনের সংবাদের উপজেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বোরহান, যুবলীগ নেতা হারুন অর রশীদ শাকিল, তাসাদ্দুল করিম প্রমুখ।

আ.লীগের মনোনয়ন প্রত্যাশী নেত্রী ডলি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রতিদিনের সংবাদ প্রকাশের শুরু থেকেই বস্তুনিষ্ঠ খবর তুলে ধরে। পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষের দুঃখ-দুর্দশাসহ মানবিক বিষয়গুলো পাঠকের সামনে উপস্থাপন করে চলছে। জালালের খবরটি প্রকাশিত হওয়ায় প্রতিদিনের সংবাদ পরিবারকে অভিনন্দন।

প্রসঙ্গত, জালালের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে। ওই গ্রামের কিল্লা বোকাইনগর ফাজিল মাদ্রাসা থেকে আগামী বছর সে আলিম পরীক্ষা দিবে। তার বাবার নাম তারা মিয়া (৭০), মা আল্পনা বেগম গৃহিনী (৫০)। চার ভাই তিন বোনের মধ্যে জালাল তৃতীয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close