বিনোদন প্রতিবেদক

  ১২ জুলাই, ২০২০

‘সবার উচিত মানুষের পাশে দাঁড়ানো’

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। আগের মতো কাজে অতটা নিয়মিত নন তিনি। সুযোগ পেলেই ছুটতেন দীর্ঘ বিরতিতে। তবে কাজে যখন নিয়মিত হচ্ছিলেন এই অভিনেত্রী, তখনই বিশ্বব্যাপী বিস্তৃত হলো করোনার থাবা। তা থেকে রেহাই নেই আমাদেরও। যে কারণে গত মার্চের পর থেকে অভিনয়ে ছিলেন না সারিকা। দীর্ঘ প্রায় চার মাস ঘরবন্দি থেকে অবশেষে অভিনয়ে ফিরেছেন তিনি। গতকাল থেকে শুরু করেছেন একটি খন্ড নাটকের কাজ। নাটকটি পরিচালনা করছেন তপু খান। নাটকের শুটিং হচ্ছে রাজধানীর একটি শুটিং স্পটে। দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে সারিকা বলেন, ‘আগেও আমি মাঝে মধ্যে অভিনয় থেকে বিরতি নিতাম। কাজ বেশ কম করতাম। কিন্তু করোনাভাইরাসের জন্য এভাবে এত দীর্ঘ বিরতি চলে আসবে, সেটা কল্পনায়ও ছিল না। কিন্তু কিছু করার ছিল না। নিরাপত্তার কথা ভেবে কাজে ফিরিনি এত দিন। তবে গত মাসেই কাজে ফেরার ইচ্ছা ছিল। কিন্তু আমার বাবা করোনা আক্রান্ত হওয়ায় কাজে ফেরার সময়টি পিছিয়ে যায়।’ বাবা এখন পুরোপুরি সুস্থ। বাসার অন্য সবাইও সুস্থ আছেন। তাই চিন্তা করলাম এখন কাজ শুরু করা যায়। এখন পর্যন্ত পাঁচটি ঈদের নাটকের সিডিউল দিয়েছি। তবে পরিস্থিতির ওপর সব নির্ভর করছে। প্রয়োজন মনে করলে কাজের সংখ্যা কমাতেও পারি।

নিজের কাজ প্রসঙ্গে সারিকা বলেন, ‘আমি গত বছর থেকেই নিয়মিত অভিনয় করছি। কিন্তু করোনার কারণে বিরতি দিতে হলো। এখন থেকে নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। যেসব ভক্ত-দর্শক আমার অভিনয় পছন্দ করেন তাদের প্রতি আমি চিরকৃতজ্ঞ।’

সারিকা আরো বলেন, ‘আমাদের দেশে এখনো করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। সবকিছুই থমকে আছে। বিশেষ করে নিম্ন আয়ের মানুষেরা বিপদে পড়েছে বেশি। তাই সবার উচিত এসব মানুষের পাশে দাঁড়ানো।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close