বিনোদন প্রতিবেদক

  ২২ জুলাই, ২০১৯

গানের বিচারক অর্ণব

আপনি যদি ভালো গাইতে পারেন, তবে সংগীতশিল্পী অর্ণব আপনাকে দিতে যাচ্ছে সুবর্ণ সুযোগ। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের শিক্ষাপ্রতিষ্ঠান শান্তিনিকেতনে আপনাকে নিয়ে যাবেন এই গায়ক। ঠিক এমনই একটি ঘোষণা দিয়েছেন অর্ণব। তার কারণটা হলো আবার শুরু হচ্ছে অনলাইনভিত্তিক সংগীত বিষয়ক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘দ্য মায়েস্ট্রো সিজন টু’।

এবার এতে বিচারক হিসেবে থাকছেন তিনি। শুধু গানের বিচারকই নন, তিনি থাকবেন একজন মেন্টর হিসেবেও। সেরা ১০ জনকে গ্রুমিং করাবেন এবং সেরা তিনজনকে শান্তিনিকেতনে গান শেখার সুযোগও করে দেবেন তিনি। এ ছাড়া সেরা তিনজনকে নিয়ে অর্ণবের তত্ত্বাবধানে প্রকাশ হবে নতুন গানের মিউজিক ভিডিও।

এ প্রসঙ্গে অর্ণব আহ্বান করেন সবাইকে, ‘দারুণ কিছু হতে যাচ্ছে। দেরি না করে তোমাদের গান পাঠিয়ে দাও এখনই। অপেক্ষায় আছি।’ এদিকে জানা যায়, এবারের প্রতিযোগিতা চারটি ধাপে সম্পন্ন হবে। গান পাঠানো যাবে প্রাণ লেয়ারের ফেসবুক পেজের ইনবক্সে। ইতোমধ্যে গত ৫ জুলাই থেকে শুরু হয়েছে গান পাঠানোর প্রথম রাউন্ড। ৫ আগস্ট পর্যন্ত যে কেউ নিজের কণ্ঠে গেয়ে গান পাঠাতে পারবেন। সেখান থেকে তিনটি ধাপে বাছাই ও গ্রুমিং শেষে সেরা তিন প্রতিযোগীকে পুরস্কৃত করা হবে। প্রসঙ্গত, অর্ণব নিজেও সংগীতের ওপর পড়াশোনা করেছেন শান্তিনিকেতনে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close