বিনোদন প্রতিবেদক

  ২৪ এপ্রিল, ২০১৯

মিলনের ‘মনের দুঃখ’

এ প্রজন্মের সংগীতশিল্পী মিলন। ‘সখী ভালোবাসা কারে কয়’, ‘পলকে পলকে’, ‘ডানাকাটা পরী’ ‘লক্ষ্মী সোনা’সহ বেশ কটি গান দিয়ে শ্রোতাদের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। শুধু গায়ক নন, নিয়মিত সুরও করেন তিনি। এবার প্রকাশিত হচ্ছে মিলনের নতুন গানের ভিডিও। ফোক ঘরানার এ গানের নাম ‘মনের দুঃখ’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এটি লিখেছেন এবং সুর করেছেন তিনি। আর সংগীতায়োজনে ছিলেন এমএমপি রনি। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

গানের সঙ্গে মিল রেখে মৌলিক গল্পে ভিডিও নির্মাণ করেছেন মাহিন আওলাদ। শুধু পরিচালনায় নয়, ভিডিওটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপও মাহিন আওলাদের।

এতে মডেল হিসেবে আছেন জামশেদ শামীম এবং আশফিয়া অহি। ভিডিওতে রয়েছে শিল্পী মিলনের উপস্থিতিও। গানটি প্রসঙ্গে মিলন বলেন, ‘ছোটবেলা থেকেই ফোকগানের প্রতি দুর্বল ছিলাম। কিন্তু গাইতে গিয়ে বুঝলাম, ফোকগানগুলো ঠিকঠাক উপস্থাপন করা কঠিন। তাই একটু সময় নিয়ে গানটি করেছি। আশা রাখি দর্শকদের ভালো লাগবে।’

নির্মাতা মাহিন আওলাদ বলেন, ‘গানটির কথা দারুণ। ফোকধারার গান। এ গানের সঙ্গে মিল রেখেই গল্প তৈরি করা হয়েছে। গতানুগতিক মিউজিক ভিডিওর মতো গানটি নয়। ভিডিওতে দর্শকরা একটা গল্প পাবে। যে গল্পে প্রেম রয়েছে, রয়েছে না পাওয়ার দুঃখ ও যন্ত্রণা। আমি আশাবাদী গানটি নিয়ে।’

এদিকে ধ্রুব মিউজিক স্টেশন ডিএমএস জানায়, আগামীকাল ২৫ এপ্রিল, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘মনের দুঃখ’ গানের ভিডিও।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close