বিনোদন প্রতিবেদক

  ০৯ ফেব্রুয়ারি, ২০১৯

সাবিনা ইয়াসমীনের গানের অ্যালবাম রাষ্ট্রপতির হাতে

প্রয়াত গুণী সুরস্রষ্টা আলতাফ মাহমুদের সুরে বিভিন্ন সিনেমায় কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীনের গাওয়া অনেক গানই জনপ্রিয় হয়েছে। যার মধ্য থেকে ১০টি গান নতুন করে মিউজিক অ্যারেঞ্জমেন্ট করে একুশে গ্রন্থমেলায় অ্যালবামাকারে প্রকাশ হতে যাচ্ছে। আগামী ১২ ফেব্রুয়ারি ইমপ্রেস অডিও ভিশনের ব্যানারে অ্যালবামটি প্রকাশ পাবে। সাবিনা ইয়াসমীনের নতুন গানের অ্যালবাম ‘শুধু গান গেয়ে পরিচয়’ প্রকাশের আগেই সাবিনা ইয়াসমীনের স্বাক্ষরসংবলিত এ অ্যালবামসহ আরো বেশ কয়েকটি অ্যালবাম গেল সপ্তাহে রাষ্ট্রপতি আবদুুল হামিদের হাতে তুলে দেওয়া হয়েছে। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও চ্যানেল আইয়ের পরিচালক, বার্তাপ্রধান শাইখ সিরাজ রাষ্ট্রপতির হাতে এ অ্যালবামগুলো তুলে দেন।

বিষয়টি প্রসঙ্গে সাবিনা ইয়াসমীন বলেন, রাষ্ট্রপতির হাতে আমার অনেক শ্রদ্ধা এবং ভালোবাসা জড়ানো গানের অ্যালবাম ‘শুধু গান গেয়ে পরিচয়’ অ্যালবামটি সবার আগে তুলে দেওয়া হয়েছে। এটা আমার জন্য সত্যিই অনেক ভালোলাগার এবং সম্মানেরও বটে। বিশেষ ধন্যবাদ দিতে চাই ফরিদুর রেজা সাগর এবং শাইখ সিরাজকে। আগামী ১২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে একুশে গ্রন্থমেলায় আমার এ অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান হবে। ১৯৬৭ সাল থেকে শ্রদ্ধেয় আলতাফ ভাই যত দিন জীবিত ছিলেন, তত দিন আমি সিনেমায় যেসব গান গেয়েছি; সেখান থেকে ১০টি গান এ অ্যালবামে রাখা হয়েছে। যার হাত ধরে সিনেমার গানে আমার জীবনের টার্নিং শুরু; সেই শ্রদ্ধাভাজন মানুষটির প্রতি এ অ্যালবামের গানগুলো আমার শ্রদ্ধাঞ্জলি। গানগুলো নতুন করে শ্রোতাদের ভালো লাগাবে, আশা করছি।

সাবিনা ইয়াসমীন জানান, অ্যালবামের

১০টি গানের মধ্যে দুটি গানে বর্তমানে সহশিল্পী হিসেবে আছেন লিনু বিল্লাহ। নতুন করে গানগুলোর মিউজিক অ্যারেঞ্জমেন্ট করেছেন রকেট মন্ডল। এদিকে সাবিনা ইয়াসমীন ১৯৮৪ সালে একুশে

পদক, ১৯৯৬ সালে স্বাধীনতা পুরস্কারসহ মোট ১৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close