বিনোদন প্রতিবেদক

  ১৮ জানুয়ারি, ২০১৯

নাঈম-টয়ার ‘রং বদল’

রাতুল প্রতি বছর একটি নির্দিষ্ট দিনে নেপালে ঘুরতে যান। তার স্ত্রী মারা যাওয়ার পর থেকেই এ যাওয়ার কারণ। এখন সঙ্গী তার একমাত্র ছোট বোন। তারা এ বছরও ঘুরতে আসায় সেখানে থাকা টুরিস্ট অফিসে কর্মরত হানির সঙ্গে রাতুলের পরিচিতি ঘটে। প্রতি বছর একই সময়ে এখানে আসায় কৌতূহলবশে রাতুলের সঙ্গে নিজ থেকেই পরিচিত হানি। এভাবে কথা শুরু হয়ে কিছুদিনর মধ্যেই তাদের মধ্যে প্রেম হয়ে যায়। এদিকে হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পড়ে যান তিনি। সাহায্যের হাত বাড়ান হানি।

অন্যদিকে রাতুলের কিডন্যাপড বোন। সে কি আদৌ উদ্ধার হয় বা তাদের প্রেমের পরিণতি কী? এমনই মানসিক টানাপড়েনের গল্পে নির্মিত হয়েছে ‘রং বদল’ শিরোনামের একটি একক নাটকের গল্প। তপু খানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন কুদরত উল্লাহ। পরিচালনায় মাহাদী শাওন। এতে রাতুল চরিত্রে দেখা যাবে রোমান্টিক অভিনেতা এফ এস নাঈম ও হানি চরিত্রে আছেন সাবলীল অভিনেত্রী মুনতাহিনা টয়া। এ ছাড়াও রয়েছেন আজিজুর রহমান আজাদ, সোহানি, আনিসুর রহমান রাজীবসহ অনেকে। নাটকটি নিয়ে এফ এস নাঈম বলেন, ‘দেশের বাইরে শুটিং, তাই খুব যতনে অভিনয় করতে হয়েছে। পুরো টিম অনেক পরিশ্রম করেছি। বিশেষ করে নাটকটির পরিচালক মাহাদী শাওন অনেক চেষ্টা ও পরিশ্রম করেছে; যাতে নাটকটির মান সবদিক দিয়ে ভালো হয়। খুবই ভালো একটি নাটকে কাজ করলাম।’

টয়া বলেন, দেশের বাইরে শুটিং করতে গিয়ে নাটকটিতে অভিনয় করতে হয়েছে নেপালে। সেখানকার পরিবেশ এমনিতেই সুন্দর। গল্প ও রচনা সব মিলিয়ে বলতে গেলে অসাধারণ টুইস্ট আছে। যে টুইস্টগুলো বিদেশে দৃশ্যধারণ করা নাটকগুলোতে অনেক প্রয়োজন। দর্শক ‘রং বদল’ নাটকটি দেখলে বেশ মজা পাবে।

এদিকে বিগ ব্যাং এন্টারটেইনমেন্ট ও এসটুএস প্রডাকশন লিমিটেডের ব্যানারে নাটকটির শুটিং হয়েছে নেপালের বিভিন্ন মনোরম পরিবেশে। আগামীকাল শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close