বিনোদন প্রতিবেদক

  ১৩ অক্টোবর, ২০১৮

শাহনাজ শান্তার ‘মন পবনের নাও’

প্রতিটা গানের পেছনেই গল্প থাকে। থাকে আবেগ আর মনের কথা। ‘মন পবনের নাও’ গানটিও এর ব্যাতিক্রম নয়। তবে এর পেছনের গল্পটা একটু ভিন্ন। ছোট ভাই কলেজ পড়াকালীন লিখেছিলেন গানটির মুখ। এরপর নানাবিধ ব্যস্ততায় আর পুরো গানটি লেখা শেষ করতে পারেননি তিনি। শরণাপন্ন হলেন বোনের। কারণ, বোন আপাদমস্তক গানের মানুষ। সে কারণেই শর্তও জুড়ে দিলেন ভাই। গানটি লেখা শেষ করে গাইতেও হবে। ভাই-বোন মিলে গান লেখা শেষ করলেন। এরপর ভাই সুর দিলেন গানে। এরপর রাফি মোহাম্মদের সংগীতায়োজনে কণ্ঠ দিলেন বোন শাহনাজ শান্তা। একটু অন্যরকমই এই গানের গল্প, এমনটাই জানালেন গানের শিল্পী শাহনাজ শান্তা এবং তার ভাই গীতিকার ও সুরকার মাহমুদুর রহমান।

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ গত বৃহস্পতিবার প্রকাশিত হয় ‘মন পবনের নাও’ গানের অডিও এবং ভিডিও। মাহমুদুর রহমান ও শাহনাজ শান্তার কথায় গানে সুর দিয়েছেন মাহমুদুর রহমান। সংগীত পরিচালনা করেছেন রাফি মোহাম্মদ। ইমরাউল রাফাতের পরিচালনায় গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা যায় নিলয় আলমগীর ও সালহা খানম নাদিয়াকে।

গানটির প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন, মডেল ও অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ, টিভি উপস্থাপক আনজাম মাসুদ, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সংগীতশিল্পী ধ্রুব গুহ, সংগীতশিল্পী জুয়েল মোর্শেদ, সংগীত পরিচালক রাফি মোহাম্মদ, গীতিকার, সুরকার মাহমুদুর রহমান ও সংগীতশিল্পী শাহনাজ শান্তাসহ আরো অনেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close