বিনোদন প্রতিবেদক

  ১৪ জুলাই, ২০১৮

ঈদের নাটকে অপূর্ব-তিশা

আসছে ঈদুল আজহা উপলক্ষে এস এ হক অলিক নির্র্মাণ করেছেন বিশেষ নাটক ‘তুমি আমার হবে’। নাটকটিতে একসঙ্গে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা। গত ৯ ও ১০ জুলাই রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অপূর্বকে দেখা যাবে ফুয়াদ চরিত্রে এবং তিশাকে দেখা যাবে সীমানা চরিত্রে। নাটকটির গল্প রচনা করেছেন পরিচালক নিজেই।

নাটকটি নিয়ে এস এ হক অলিক বলেন, প্রেম ভালোবাসা চিরন্তন ব্যাপার। কিন্তু প্রেম নামক সম্পর্কের কারণে একে অন্যকে শুধু চাইলেই হবে না। পরিবারের দিক ভেবে নিজেকে যোগ্য করে তুলে তারপরই নিজেদের সম্পর্কের পরিণতি ঘটাতে হবে। এমনই বিষয় তুমি আমার হবে নাটকে তুলে ধরা হয়েছে।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, অলিক ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। যেহেতু তিনি নিজে গল্প লেখেন তাই নিজের মতো করেই তিনি অনেক যতœ নিয়ে নাটক নির্মাণ করেন। যথারীতি এই নাটকের ক্ষেত্রেও তাই হয়েছে। আমার সঙ্গে তানজিন তিশার খুব কম কাজই হয়েছে। এখন অভিনয়ে তিশা আগের চেয়ে সিরিয়াস হয়েছে। এটা ধারাবাহিকভাবে ধরে রাখলে সামনে আরো ভালো করতে পারবে।

তানজিন তিশা বলেন, গেল রোজার ঈদের আগে অপূর্ব ভাইয়ার সঙ্গে ‘জীবন’ নামের একটি নাটকে অভিনয় করেছিলাম। এটার জন্য এখনো বেশ সাড়া পাচ্ছি। কিন্তু ভালো সাড়া পেলেও গেল ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে কোনো নাটকে অভিনয় করা হয়নি। তবে কোরবানির ঈদে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ কয়েকটি নাটকে দেখা যেতে পারে। ‘তুমি আমার হবে’ নাটকে অপূর্ব ভাইয়ার সঙ্গে বেশ স্বাচ্ছন্দ্যতা নিয়েই কাজ করেছি। নাটকটির গল্প আমার ভালো লেগেছে। আশাকরি দর্শকদের ভালো লাগবে।

আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে গেল ঈদে অপূর্ব অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’ নাটকে অপূর্বর অনবদ্য অভিনয় দারুণ প্রশংশিত হয়। এ ছাড়াও আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাব’ নাটকে অভিনয়ের জন্যও প্রশংসিত হয়েছেন। আবার তিশা মাবরুর রশীদ বান্নাহর ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’ এবং শিহাব শাহীনের ‘এই শহরে কেউ নেই’ নাটকের জন্য বেশি সাড়া পান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist