বিনোদন প্রতিবেদক

  ০৯ জুলাই, ২০১৮

ইমন-স্বপ্নীলের ‘খয়েরি বিকেল’

রবীন্দ্রসংগীতের পাশাপাশি লোকগান করে খ্যাতি পাওয়া ইমন চক্রবর্তী কলকাতার চলচ্চিত্রেও নিয়মিত প্লে-ব্যাক করছেন। অনুপম রায়ের সংগীত পরিচালনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায়ের ছবি ‘প্রাক্তন’-এ ‘তুমি যাকে ভালোবাসো’ গানটি গেয়ে আবারও চমকে দেন সবাইকে। ২০১২ সালে প্রথম অ্যালবাম প্রকাশিত হয় এ শিল্পীর। এ পর্যন্ত তার রবীন্দ্রসংগীত, লোকগান ও আধুনিক গানের প্রায় ১৫-১৬টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। সম্প্রতি বাংলাদেশের ‘খয়েরি বিকেল’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দেন কলকাতার জনপ্রিয় এই সংগীতশিল্পী। পাশাপাশি গানটির মিউজিক ভিডিওতেও অংশ নিয়েছেন তিনি। সঙ্গে আছেন বাংলাদেশের আরেক জনপ্রিয় সংগীতশিল্পী স্বপ্নীল সজীব। ‘খয়েরি বিকেল’ শিরোনামের এই গানটি লিখেছেন গালিব সরদার, সুর করেছেন এহসান রাহী আর সংগীতায়োজনে ছিলেন আমজাদ হোসেন। ইমন চক্রবর্তী আর স্বপ্নীল সজীবের খুনশুটির মিশেলে গানটির ভিডিও নির্মাণ করেছন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)।

গানটি প্রসঙ্গে স্বপ্নীল বলেন, এই প্রথম আমাদের দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমন চক্রবর্তীর সঙ্গে একটি ভীষণ রোমান্টিক এবং প্রেমের গান নিয়ে উপস্থিত হচ্ছি। আমার বিশ্বাস, সব দর্শক-শ্রোতা আমাদের এই গান দিয়ে নতুনভাবে আবিষ্কার করবে।

ইমন চক্রবর্তী বলেন, প্রথম বাংলাদেশে একটি সম্পূর্ণ আধুনিক মৌলিক গান করছি, আর এটা আমার জন্য ভীষণ ভালোলাগা। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালোবাসা পাব এ গানটিতে। উল্লেখ্য, আজ গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist