reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জানুয়ারি, ২০২০

সিআইইউতে শিক্ষানুরাগী রোকসানা সামাদের মৃত্যুতে শোকসভা

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান তৌহিদ সামাদের স্ত্রী বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী রোকসানা সামাদের (৬৫) মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী।

গত ২৪ ডিসেম্বর মঙ্গলবার সকালে নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও শোকসভার আয়োজন করা হয়।

এই সময় উপাচার্য শোকসন্তপ্ত পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ ও চট্টগ্রামে সিআইইউকে একটি ভালোমানের বিশ^বিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা করতে রোকসানা সামাদের উৎসাহ, অনুপ্রেরণা ও সহযোগিতার কথা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন।

উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরী তাকে স্মরণ করে বলেন, একজন আদর্শবান, অত্যন্ত ধৈর্যশীল ও শিক্ষাবিস্তারে নিরলস কাজ করে যাওয়া রোকসানা সামাদের দৃষ্টান্ত সবার কাছে অনুকরণীয় ও পাথেয় হয়ে থাকবে। অনুষ্ঠানে সিআইইউর সব শিক্ষক ও কর্মকর্তা উপস্থিত ছিলেন। ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস শাখার সহকারী পরিচালক মোহাম্মদ আসাব উদ্দিন মরহুমের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন। প্রসঙ্গত: বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী রোকসানা সামাদ গত ২৪ ডিসেম্বর সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তিনি স্বামী, তিন মেয়ে, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close