reporterঅনলাইন ডেস্ক
  ০৮ মে, ২০২০

করোনা উপসর্গে সাংবাদিক আসলাম রহমানের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে দৈনিক ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার আসলাম রহমান মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্যামল দত্ত বলেন, আসলাম রহমান বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। তার জ্বর ও শ্বাসকষ্ট ছিল। তার করোনা টেস্টও করানো হয়। বুধবার মুগদা জেনারেল হাসপাতাল থেকে রিপোর্ট নেগেটিভ আসে।

তিনি বলেন, কাল সন্ধ্যার পর বেশি অসুস্থ হয়ে গেলে তাকে কাকরাইলে অবস্থিত ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হার্ট অ্যাটাকের রোগী বলে তারা সেখানে তাকে রাখেননি। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

শ্যামল দত্ত অভিযোগ করে বলেন, আমরা সঠিক চিকিৎসা পাইনি। ইসলামী ব্যাংক হাসপাতালের জরুরি বিভাগে ঢুকিয়েও তাকে বের করে দেওয়া হয়েছে। পরে তাকে ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা গেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। একটা অ্যাম্বুলেন্স কোথাও থেকে ম্যানেজ করতে পারিনি আমরা। পরে অফিসের গাড়িতে করে তাকে হাসপাতালে নেওয়া হয়।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে দেশের দুজন সাংবাদিক মারা গেছেন। গত ২৮ এপ্রিল দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য হুমায়ুন কবীর খোকন উত্তরার রিজেন্ট হাসপাতালে মারা যান। ৬ মে করোনার উপসর্গ নিয়ে মারা যান একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনা উপসর্গ,করেনায় মৃত্যু,ভোরের কাগজ,সাংবাদিকের মৃত্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close