reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০২০

অবিবাহিত সাজতে নিজের মেয়েকে আপু ডাক শেখান তানিন

দ্বিতীয় সারির নায়িকা তানিন সুবহার বেশকিছু অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিবাহিত ও নিজের ১২ বছর বয়সী মেয়ে রয়েছে- বিষয়টি গোপন রেখে এফডিসিতে চলতেন তানিন সুবাহ। নিজের ক্যারিয়ার বাঁচাতে নিজের মেয়েকে আপু ডাকার জন্যও চর্চা করিয়েছেন বলে বিভিন্ন মাধ্যম থেকে জানা যায়। সেই অনুযায়ী, আপন মেয়ে মাকে মানুষের সামনে আপু বলে ডাকে। বিষয়টি নিয়ে গত কয়েকদিন থেকেই এফডিসি এলাকায় জোর আলোচনা।

তানিন সুবহা সম্পর্কে পাওয়া যাচ্ছে চমকপ্রদ তথ্য। বিভিন্ন অনুষ্ঠানে নিজের মেয়েকে নিয়ে আসেন তানিন সুবহা। এমনকি মেয়ের জন্মদিনেও সবাইকে নিয়ে কেক কাটেন। তবে মেয়ে পরিচয় নয়, বোন পরিচয় দিয়েই, এসব করছেন তিনি। তার মেয়ের নাম তৃষিতা। বয়স ১২ বছর। এটি তানিনের প্রথম স্বামীর সন্তান।

সম্প্রতি কয়েকজন যুবকের সঙ্গে তানিন সুবহার ছবি প্রকাশ পায়। এদেরই একজন রাব্বি। জানা গেছে, তানিন সুবহার প্রেমিক ছিলেন রাব্বি। রাব্বি একটাই কথা বললেন, ‘এসব এখন অতীত।’

তানিন সুবহার হাতে কোনো ছবি না থকলেও দামি গাড়ি হাকিয়ে বেড়ান এবং নিজের মা, বাবা, ভাই, বোনসহ পুরো সংসারটি তিনিই পরিচালনা করেন। একটি পার্লার রয়েছে খিলগাঁও এলাকায়। সেই পার্লার ব্যবসার আড়ালেও শোনা যায় নানা গুঞ্জন। অনেকেই শিল্পী সমিতির কাছে বিষয়টি নিয়ে অনেকে অভিযোগও করেন। অভিযোগের প্রেক্ষিতে শিল্পী সমিতি থেকে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার বিষয়ে জানান চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, আমরা বিষয়টি প্রাথমিকভাবে জেনেছি। একজন অভিনয় শিল্পীর জন্য অন্য কোনও শিল্পীর সম্মান নষ্ট হোক তা আমরা চাই না। তাই আমরা বিষয়টি নিয়ে দ্রুত সমাধান আনার চেষ্টা করব।

এ প্রসঙ্গে তানিন সুবহার সাথে কথা বলতে চাইলে তার দুটো ফোন নম্বরই বন্ধ পাওয়া যায়। তবে একটি গণমাধ্যমকে তানিন সুবহা বলেন, 'এ ছবিগুলো তিন-চার বছর আগের। কিন্তু একটি গ্রুপ কিছুদিন ধরেই আমাকে ছবিগুলো দিয়ে ব্ল্যাকমেইল করে আসছে। কিন্তু আমি আর তাদের এসব বিষয় সহ্য করতে পারিনি। আর এ কারণেই তারা ছবিগুলো প্রকাশ করেছে। কারো ব্যক্তিগত ছবি এভাবে প্রকাশ একটি অপরাধ। আমি আইনের আশ্রয় নেব।'

‘অবাস্তব ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক ঘটে তানিন সুবহার। ছোটপর্দায় অভিষেক হয় আজাদ কালামের পরিচালনায় ‘যমজ’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে। তার পর থেকেই দ্বিতীয় সারির নায়িকা হিসেবে কাজ করছেন। তিনি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তনিন সুবহা,অবিবাহিত,আপু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close