reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০১৮

বাগেরহাট-৩ উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন শাকিল খান

খুলনা সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের ছেড়ে দেয়া বাগেরহাট-৩ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। ইতোমধ্যেই তিনি মনোনয়নপত্রও কিনেছেন। এদিকে এই আসনের উপনির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন খালেকের স্ত্রী হাবিবুন নাহার। গতকাল সোমবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্বে সর্বসম্মতক্রমে বাগেরহাট- ৩ (রামপাল-মংলা) আসনের উপ নির্বাচনে খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী হাবিবুন নাহারকে দলীয় প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য ছিলেন তালুকদার আব্দুল খালেক। খুলনা সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি স্পিকারের কাছে তার সংসদ সদস্য পদ থেকে অব্যহতি নিয়েছিলেন। এরপর স্পিকার নির্বাচন কমিশনকে চিঠি দিলে ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। সেই শূন্য আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করা হয় তালুকদার আব্দুল খালেকের স্ত্রীকে।

রামপাল-মোংলা উপজেলা নিয়ে বাগেরহাট-৩ আসনে ইসি’র তফসিল অনুযায়ী ২৪ মে মনোনয়নপত্র জমাদানের শেষ সময়, ২৭ মে বাছাই ও ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। আর ২৬ জুন ভোট গ্রহণ হবে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিল খান,স্বতন্ত্র প্রার্থী,উপনির্বাচন,বাগেরহাট-৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist