reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৮

প্রিয়াঙ্কা যাচ্ছেন রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে

শরণার্থী সংকট আঞ্চলিক নয় বলে মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তিনি বলেন, ‘আমাদের সবাইকে বুঝতে হবে এটি একটি বৈশ্বিক মানবিক সংকট, আঞ্চলিক নয়।’ ইউনিসেফ’র গুডভিল অ্যাম্বাসেডর হিসেবে গত বছর তিনি সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়েছিলেন। শিগগিরই রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, ‘শিক্ষার্থীরা মানবিক প্রতিষ্ঠানের সাথে কাজ করবে এবং অন্যদের সাহায্য করার জন্য অনুপ্রাণিত হবে।’ গ্লোবাল এডুকেশন অ্যান্ড স্কিলস ফোরামের শ্রোতাদের উদ্দেশে রোববার ভাষণ দেন এই অভিনেত্রী। সেখানে তিনি নারীবাদীতা, চলচ্চিত্র শিল্পে তার অভিজ্ঞতা এবং মানবিক বিভিন্ন বিষয় নিয়ে বক্তৃতা করেন। এদিন ইউনিসেফ গুডভিল অ্যাম্বাসেডর হিসাবে প্রিয়াঙ্কা তার অভিজ্ঞতার কথা বলেন।

প্রিয়াঙ্কা বলেন, ‘হঠাৎ আমার চোখে পানি এসে গিয়েছিল। আমি ভাবছিলাম মানুষ কীভাবে বেঁচে থাকতে পারে। কখনও কখনও আমার মনে হয় যদি সব কিছু আমার কাছ থেকে চুরি হয়ে যায়। যদি আমি যুদ্ধ থেকে বিচ্ছিন্ন হয়ে একটি তাবুতে বসবাস করতাম এবং আমার বাচ্চাদের স্কুলে পাঠাতে পারতাম না।’ প্রিয়াঙ্কা সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গেও যুক্ত। বলিউডের সিনেমার মাধ্যমে তারকাখ্যাতি পাবার পর এখন হলিউডেও ব্যস্ত রয়েছেন। পাশাপাশি যুক্তরাষ্ট্রের টিভি সিরিজেও অভিনয় করছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প,প্রিয়াঙ্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist